শাহরুখ পুত্র গ্রেফতার (ভিডিও)

শাহরুখ ও ছেলে আরিয়ান খান
শাহরুখ ও ছেলে আরিয়ান খান

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে মাদকের পার্টি থেকে আটক করেছে ভারতের অন্যতম আইন প্রয়োগকারী সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।


শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাইয়ের একটি ক্রুজ পার্টিতে অভিযান চালিয়েছে এনসিবি। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, পরবর্তী সময়ে কোর্ডেলিয়া ক্রুজ এমপ্রেস শিপের কিছু যাত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে তারা। এর মধ্যে শাহরুখ পুত্র আরিয়ান খানও রয়েছেন।

এনসিবি আঞ্চলিক পরিচালক সমীর ওয়াংখেড়ে গণমাধ্যমে জানান, আরিয়ান খানের বিরুদ্ধে কোনো চার্জ গঠন এবং তাকে গ্রেপ্তারও করা হয়নি। এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল কিছু ভিডিওতে দেখা যায়, এনসিবি কর্মকর্তারা আরিয়ানকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাচ্ছেন।


এনসিবি’র একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, আটক হওয়া আটজনের প্রত্যেককেই গ্রেপ্তার করা হতে পারে। ইতোমধ্যে গ্রেপ্তার প্রক্রিয়া শুরু হয়েছে। আপাতত তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটককৃতরা হলেন— আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচা, নুপূর সারিকা, ইসমত সিং, মোহাক জাসওয়াল, বিক্রান্ত ছোকার এবং গোমিত চোপড়া। এর মধ্যে মোহাক, নুপূর ও গোমিত দিল্লির বাসিন্দা। মোহাক ও নুপূর ফ্যাশন ডিজাইনার।


নিউজ ১৮ জানিয়েছে, শনিবার রাতে কোর্ডেলিয়া ক্রুজ শিপটি মুম্বাই থেকে গোয়ার উদ্দেশ্যে রওনা হয়। মাঝ সমুদ্রে যাওয়ার পর পার্টি শুরু হয়। এরপর এনসিবি কর্মকর্তারা অভিযান চালিয়ে বুঝতে পারেন সেখানে মাদক পার্টি চলছে। এছাড়া এই ক্রুজ শিপ থেকে কোকেইন, হাশিশ, এমডি-এর মতো মাদক পাওয়া গেছে।


সমীর ওয়াংখেড়ে আরো জানান, তিনি ও তার সঙ্গীরা যাত্রী সেজে শিপটিতে ছিলেন। মাঝ সমুদ্রে যাওয়ার পর পার্টি শুরু হয়। পার্টির এন্ট্রি ফি ১ লাখ রুপি। সেখানে মাদক সেবন হচ্ছিলো। বিষয়টি জটিল বলে উল্লেখ করেছেন তিনি।


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url