Aryan Khan : অবশেষে যেভাবে মুক্তি পেলেন শাহরুখ পুত্র আরিয়ান

মুক্তি পেলেন শাহরুখ পুত্র আরিয়ান
মুক্তি পেলেন শাহরুখ পুত্র আরিয়ান

অবশেষে যেভাবে মুক্তি পেলেন শাহরুখ পুত্র আরিয়ান


অবশেষে মুক্তি পেলেন বলিউড কিং শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেলে তার জামিন আদেশ দিয়েছেন বোম্বে হাই কোর্ট। বহুল চর্চিত এই মাদক মামলায় আটকের প্রায় এক মাস কারাবাসের পর জামিন পেলেন আরিয়ান।

গত ২ অক্টোবর মধ্যরাতে মুম্বাই টু গোয়াগামী একটি প্রমোদতরী থেকে শাহরুক পুত্র আরিয়ান খানকে আটক করে ভারতের আন্তর্জাতিক মাদক নিয়ন্ত্রক সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর দীর্ঘ জিজ্ঞাসাবাদ শেষে পরদিন ৩ অক্টোবর তাকে মাদক মামলায় গ্রেফতার দেখানো হয়।

বড় ছেলের জামিনের জন্য শাহরুখ খান মুম্বাইয়ের শীর্ষ স্থানীয় আইনজীবী নিয়োগ দিয়েছিলেন। দফায় দফায় জামিন আবেদন করা হলেও আদালত তা পাতে তোলেনি। প্রতি আবেদনেই শুনানি হয়েছে, কিন্তু আদালত বারবার রায় দিয়েছেন এনসিবির পক্ষেই। অবশেষে জামিনের আবেদন গ্রহণ করলো মুম্বাইয়ের আদালত।

আরিয়ান খানের বিরুদ্ধে এনসিবির দীর্ঘ অভিযোগ। প্রথম পর্যায়ে এনসিবির পক্ষ থেকে বলা হয়েছিল, আরিয়ান গত চার বছর ধরে মাদকাসক্ত। এমনকি আন্তর্জাতিক বিভন্ন মাদক কারবারিদের সঙ্গেও নাকি তার যোগাযোগ রয়েছে। কয়েক দিন আগে ফের নতুন অভিযোগ তোলা হয় শাহরুখ পুত্রের বিরুদ্ধে। তা হলো, বলিউডের উঠতি নায়িকা অনন্যা পাণ্ডের সঙ্গেও নাকি মাদক সংশ্লিষ্ঠতা রয়েছে আরিয়ানের। এ কারণে চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যার বাড়িতেও তল্লাশি চালায় এনসিবি।

অন্যদিকে আরিয়ানকে গ্রেফতার করা এবং বারবার জামিন আবেদন নাকচ করার পেছনে রাজনৈতিক উদ্দেশ্য জড়িত বলে বিভিন্ন মহল থেকে প্রতিবাদ জানানো হচ্ছে। বলিউডের অনেক তারকাই শাহরুখপুত্রের পক্ষে অবস্থান নিয়েছেন। এছাড়া মহারাষ্ট্রের কংগ্রেস মুখপাত্র ও মন্ত্রী নবাব মালিকও আরিয়ানের সমর্থনে সরব হয়েছেন। এরপরই নরেচরে বসেছেন আদালত।

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url