Aryan Khan : শাহরুখপুত্রকে ফাঁসানোর কথা বললেন মন্ত্রী

শাহরুখপুত্রকে ফাঁসানোর কথা বললেন মন্ত্রী
শাহরুখপুত্রকে ফাঁসানোর কথা বললেন মন্ত্রী

শাহরুখপুত্রকে ফাঁসানোর কথা বললেন মন্ত্রী


বলিউডের সুপারস্টার কিং খান শাহরুখের বড় ছেলে আরিয়ানকে মাদককাণ্ডে ফাঁসানো হয়েছে। একমাত্র মুসলিম বরেই তাকে জেল খাটতে হচ্ছে বলে দাবি করেছেন ভারতের অন্যতম রাজনৈতিক দল এনসিপি'র নেতা এবং মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক।  

তিনি এমন বিষ্ফোরক মন্তব্য করে অভিযোগের আঙুল তুলেছেন আইন প্রয়োগকারী সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) এবং এনসিবির কর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে।ভারতের প্রথম সারির একটি সাংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারেই তিনি এসব কথা বলেন। এ সাক্ষাৎকারে তিনি এটাও বলেছেন যে ‌"ওয়াংখেড়ে দ্রুতই তার চাকরি খোয়াবেন।"  

মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক বলেছেন, আন্তর্জাতিক মাদক কারবারিচক্র ধরাই এনসিবির কাজ। আর দেশের ছোটখাটো বিষয়গুলো দেখা পুলিশের কাজ। কারো ব্যক্তিগত বিষয় নিয়ে এনসিবি এ ধরনের কাজ করে না এবং করতে পারেনা।  

এই নোংরা খেলা এনসিবি শুরু করেছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে মামলা দিয়ে। এমন মন্তব্য করে তিনি বলেন, রিয়ার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা ছিল। আর সে কারনেই হাই কোর্ট রিয়াকে বেকসুর খালাস দিয়েছে। তারপরই হঠাৎ করে দেখা গেল বলিউডের বেশ কয়েকজনকে এ বিষয়ে ডাকা হল। সেই তালিকায় ছিলেন ২৫ জন। কিন্তু কেন তাদের ডাকা হল তার কোনো চার্জশিটও ছিল না।  

নবাব মালিক বলেন, এনসিবি এ ধরনের কাজ করে মানুষের মধ্যে একটা আতঙ্ক সৃষ্টি করছে। যা সাধারন মানুষের স্বাধীনতা হরনের সমান।

সমির ওয়াংখেড়ের বিরুদ্ধে তথ্য-প্রমাণও হাতে আছে। এমন দাবি করে মন্ত্রী বলেন, ওয়াংখেড়ের বিরুদ্ধে মামলা রুজু করে তদন্ত করা হবে। তখনই ঘুষচক্রের বিষয়টি প্রকাশ্যে আসবে। 

ইতোমধ্যে সমির ওয়াংখেড়ের বিরুদ্ধে ২৫ কোটি রুপি ঘুষ চাওয়ার অভিযোগ উঠেছে। যা বর্তমানে মুম্বাই পুলিশ তদন্ত করে খতিয়ে দেখছে।  

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url