Ranbir Kapoor : বন্ধুর প্রেমিকাকেও ছাড়েননি রণবীর!

বন্ধুর প্রেমিকাকেও ছাড়েননি রণবীর!
বন্ধুর প্রেমিকাকেও ছাড়েননি রণবীর!

বন্ধুর প্রেমিকাকেও ছাড়েননি রণবীর!


বলিউড সিনেমা ইন্ডাস্ট্রির বিতর্কের অন্যতম আঁতুড়ঘর ‘কফি উইথ করণ’। এই অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রযোজক-পরিচালক করণ জোহর। তার সামনে অতিথির আসনে যেই বসেন না কেনো, তাকে নিয়েই শুরু হয় বিতর্ক। পুরো ক্যারিয়ারে বিতর্ক থেকে নিজেকে দূরে রাখা তারকারাও বেফাঁস মন্তব্য করে ফেলেন বেশিরভাগ সময়ই। অনেকে মনের অজান্তেই বলে দেন নিজের অতি গোপনীয় কথা।

ঠিক তেমনি নিজের হাড়ি নিজেই ভেঙ্গেছিলেন রণবীর কাপুর। বরাবরই সামাজিক মাধ্যম থেকে দূরে থাকেন এই অভিনেতা। সমালোচনার টপিক হতে চাননা বলে কথাও কম বলেন তিনি। তবে স্বল্পভাষী এই তারকা অভিনেতাও নিজের ব্যক্তিগত জীবনের অনেক গোপন তথ্য ফাঁস করেছিলেন বিতর্কিত এই অনুষ্ঠানে এসে।

বেশ অনেকদিন আগে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে অতিথি হয়েছিলেন রণবীর সিং ও রণবীর কাপুর। অনুষ্ঠানের সঞ্চালক করণ জোহর তাদের সঙ্গে একটি প্রশ্ন-উত্তর পর্ব খেলেছিলেন। এ পর্বে করণকে সাহায্য করেছিলেন অর্জুন কাপুর। খেলার নিয়ম ছিলো দুই রণবীরকে প্রশ্ন করবেন করণ। সে প্রশ্নের উত্তর যদি ‘হ্যাঁ’ হয় তাহলে উত্তরদাতারা অর্জুনের গালে চুমু খাবেন।

এ অনুষ্ঠানে দুই রণবীরকে করণ প্রশ্ন করেন, ‘‘কখনও কোনও বন্ধুর প্রেমিকার সঙ্গে গোপনে ঘনিষ্ট সম্পর্কে লিপ্ত হয়েছিলেন কিনা?’’ এই প্রশ্নের উত্তরে রণবীর সিং তার আসনে চুপ করে বসেছিলেন। কিন্তু রণবীর কাপুর উঠে চুমু খান অর্জুনকে। এতে মজার ছলে অর্জুন রণবীরকে প্রশ্ন ছুড়ে দেন, ‘‘আমার প্রেমিকার সঙ্গে এমন কিছু করোনিতো?’’ অর্জুনের এমন প্রশ্নে দুই রণবীর ও করণ হাসতে হাসতে লুটোপুটি খাচ্ছিলেন।

প্রসঙ্গত, ঋষি কাপুর-নীতু কাপুর দম্পতির সন্তান রণবীর কাপুরের প্রেমিকার তালিকা কম বেশি সবারই জানা। ২০০৭ সালে ক্যারিয়ারের প্রথম সিনেমায়ই ফিল্মফেয়ার শ্রেষ্ঠ নবাগত পুরস্কার জিতে বি-টাউনে হইচই ফেলে দেন রণবীর। সেই থেকেই সিনেমা পাড়ায় শুরু হয় বিভিন্ন তারকা অভিনেত্রীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন। সে তালিকায় রয়েছে আমিশা প্যাটেল, নন্দিতা মেহতানি, শ্রুতি হাসান, মাহিরা খান, অবন্তিকা মালিক, সোনাম কাপুর, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, নারগিস ফাখরির মতো তারকা অভিনেত্রীদের নামও।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url