Koushani : কৌশানিকে ‘অশালীন’ আক্রমণ!

Koushani Mukherjee - কৌশানি মুখার্জি
Koushani Mukherjee - কৌশানি মুখার্জি

কৌশানিকে ‘অশালীন’ আক্রমণ!


ভারতীয় বাংলা সিনেমার এ প্রজন্মের জনপ্রিয় মুখ কৌশানি মুখার্জি। ২০১৫ সালে তারকা নির্মাতা রাজ চক্রবর্তীর হাত ধরে বড় পর্দায় অভিষেক ঘটে তার। বনি সেনগুপ্তের সাথে ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন এই অভিনেত্রী। এটিই তার প্রথম সিনেমা। অভিষেক সিনেমা দিয়েই দর্শকমহলে সফলভাবে জায়গা করে নেন কৌশানি।

টালিউডের এ বিউটি কুইনকে বরাবরই সিনেমার পর্দায় মিষ্টি তরুণীর রুপে দেখা যায়। তবে সামাজিক মাধ্যমে তিনি ঠিক তার উল্টো। ফেসবুক ও ইনস্টাগ্রামে কৌশানিকে অনেক খোলামেলা এবং বেশি সাহসীরুপেই দেখা যায়। তিনি প্রায় সময়ই তার বোল্ড ছবি শেয়ার করে উষ্ণতা ছড়ান নেটাগরিকদের মাঝে। বিভিন্ন অঙ্গ-ভঙ্গির সেসব শরীরী আবেদনের চিত্র ঝড় তোলে ভক্তদের হৃদয়ে। তার এমন ছবি যেমন প্রশংসিত হয় ঠিক তেমনি বিতর্কিত এবং সমালোচিতও হন এই নায়িকা। এমন চিত্র এবার দেখা গেলো তার ফেসবুক পেজে।

সম্প্রতি নিজের ব্যক্তিগত ফেসবুক পেজে দুটি খোলামেলা ছবি পোষ্ট করেছেন কৌশানি। ছবিতে দেখা যায়, এই নায়িকা একটি ঝলমলে পোশাক পরে আছেন। তবে তার এ পোশাক ততটা নজর কাড়তে পারেনি, যতটা কেরেছে তার বক্ষ বিভাজিকা এবং খানিক বেরিয়ে থাকা অন্তর্বাস। আর এ কারণে নেটিজেনদের অশালীন আক্রমনের শিকার হয়েছেন তিনি। কটাক্ষমূলক আক্রমনাত্মক মন্তব্যে ভরে গেছে তার ছবির কমেন্ট বক্স।  

তার পোষ্টের কমেন্ট বক্সে দেখা গেছে দেবলীনা নামে এক নারী নেটিজেন মন্তব্য করেছেন। তিনি কৌশানিকে ‘দ্বিতীয় সানি লিওন’ হিসেবে সম্বোধন করেছেন। এটা প্রশংসা নাকি কটাক্ষ ঠিক বোঝা যায়নি। আরেক নেটিজেন মন্তব্য করেছেন, ‘নির্বাচনের মাঠে সবটা খুলে দিলে অবশ্যই জয়ী হবার চান্স আছে’। সৌরব নামের এক অনুসারী লিখেছেন, ‘তোদের জন্যই আমাদের সিনেমা কেউ দেখেনা। তোদের মেয়েগুলোকে কুত্তা দিয়ে টু*** টু*** উচিৎ’। এমন অশালিন আক্রমনে ভরপুর কৌশানির ছবি।

মন্তব্যকারীদের মধ্যে অনেকে প্রশংসাও করেছেন। অনেকেই বলেছেন, উষ্ণতার রাণী। আবার কেউ কেউ বানিয়েছেন নিজের স্বপ্নের নায়িকা। অনেকে আবার পরামর্শ দিয়ে লিখেছেন, ‘এইসব ছবি দিও না। তোমারটা দেখে আরও ১০ জন মেয়ে খারাপ হবে’। তবে বাজে মন্তব্যগুলোকে পাত্তা দেননা কৌশানি। কারণ এমন সাইবার বুলিংয়ের শিকার অহরহই হন তিনি। এই নায়িকা প্রশংসাগুলোকে ভালোবেসে গ্রহণ করেন এবং নিজের মতো নিয়মিত ক্যামেরাবন্দি হন আর তা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

কৌশানি মুখার্জি সর্বশেষ কাজ করেছেন ‘ছুটি’ নামের একটি সিনেমায়। এতে তার বিপরীতে অভিনয় করেছেন বাস্তব জীবনের প্রেমিক ও তার প্রথম সিনেমার নায়ক বনি সেনগুপ্ত। ইতোমধ্যে সিনেমাটির একটি গান ইউটিউবে প্রকাশিত হয়েছে। এছাড়া ‘হীরকগড়ের হীরে’ নামের একটি অ্যাডভেঞ্চার সিনেমার কাজও চালিয়ে যাচ্ছেন এ অভিনেত্রী। কথা রয়েছে বাংলাদেশের একটি সিনেমায় অভিনয় করার। যেখানে তার বিপরীতে অভিনয় করবেন বাংলাদেশের শান্ত খান।

হাঙ্গামা/প্রিয়াংঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url