Arifin Shuvoo : অবাক করা শুভ!

অবাক করা শুভ!
অবাক করা শুভ!

অবাক করা শুভ!


ঢাকাই সিনেমার প্রধান সারির অন্যতম চিত্রনায়ক আরিফিন শুভ। একটি চরিত্রের জন্য হাড়ভাঙা পরিশ্রম করেছিলেন তিনি। এমনকি জীবনের ঝুকি নিয়ে নিজেকে তৈরি করেছেন এই সিনেমার জন্য। এর আগে বাংলাদেশের চলচ্চিত্রে এমন কাউকে দেখা যায়নি, যে কিনা একটি সিনেমার জন্য এমন ঝুকি নিয়েছেন। আরিফিন শুভ ব্যায়ামাগারে নিয়মিত অবর্ণনীয় কসরত করে গড়ে তুলেছেন সিক্স প্যাক।

তার এমন রুপ বেশ কদিন ধরেই ঘুড়ছে সামাজিক মাধ্যমে। এমন পরিবর্তন যে সিনেমার জন্য সেটি হলো ‘মিশন এক্সট্রিম’। এবার এই সিনেমার পোস্টরেই বডিবিল্ডার রূপে ধরা দিলেন শুভ। আগামী ৩ ডিসেম্বর মুক্তি পাবে এই সিনেমা। সেই লক্ষ্যে ইতোমধ্যে শুরু হয়েছে প্রচারণা। তার অংশ হিসেবেই প্রকাশ করা হয়েছে সিনেমাটির নতুন একটি পোস্টার। গত ১৮ সেপ্টেম্বর (শনিবার) সামাজিক মাধ্যমে এটি প্রকাশ করা হয়।

পোস্টারটিতে দেখা গেছে, একদম ভিন্ন রুপে টমকপ্রদ লুকে হাজির হয়েছেন আরিফিন শুভ। তার শরীরের পেশিবহুল কাঠামো, দু’হাতে ছুরি আর তীক্ষ্ণ দৃষ্টি পোস্টারটিকে দিয়েছে ভিন্ন মাত্রা। দেখে বোঝাই যাচ্ছে, বিধ্বংসী রূপে পর্দায় আসতে চলেছেন তিনি। পোস্টারটি প্রকাশ হওয়ার পর থেকেই প্রশংসায় ভাসছেন এই নায়ক। কারণ তার বডি ট্রান্সফরমেশন। কেননা এর আগে দেশের কোনো তারকাকে এমন ফিটনেসে দেখা যায়নি।

‘মিশন এক্সট্রিম’ সিনেমার কাজ শুরু হয়েছিল ২০১৯ সালে। দুই পর্বের এই সিনেমার শুটিং শেষ হয়েছে অনেক আগেই। পরপর দুই ঈদে এটি মুক্তি দেয়ার কথা ছিলো। কিন্তু মহামারি করোনার কারণে তা আর সম্ভব হয়নি। অবশেষে এর প্রথম পর্ব আগামী ৩ ডিসেম্বর মুক্তি দেয়া হবে বলে চুড়ান্ত করা হয়।

প্রসঙ্গত, এই সিনেমার গল্প ও চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশ পুলিশের বোম ডিসপোজল ইউনিটের প্রধান সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। এতে আরিফিন শুভ'র বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশীকে। এছাড়াও আরো অভিনয় করেছেন এ বি এম সুমন, তাসকিন রহমান, সাদিয়া নাবিলা প্রমুখ।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url