Pori Moni : পরীমনিকে নিয়ে মুখ খুললেন সোহেল তাজ

পরীমনিকে নিয়ে মুখ খুললেন সোহেল তাজ
পরীমনিকে নিয়ে মুখ খুললেন সোহেল তাজ

পরীমনিকে নিয়ে মুখ খুললেন সোহেল তাজ


বেশ কিছুদিন ধরে ব্যক্তিগত ইস্যু নিয়ে আলোচনা-সমালোচনায় রয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। বোট ক্লাব ইস্যু দিয়ে শুরু করে মাদক মামলায় অভিনেত্রীর কারাবাস; সবই পরিণত হয়েছে টক অব দ্যা কান্ট্রিতে। গত ১৬ সেপ্টেম্বর ব্যক্তিগত ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেছেন তিনি। আর তা নিয়েই বিভিন্ন মাধ্যমে শুরু হয়েছে তোলপার।

বৃহস্পতিবার রাতে পোস্ট করা ছবিতে বোল্ড অবতারে দেখা গেছে পরীমনিকে। এই ছবি দুটিতে তিনি ক্যামেরাবন্দি হয়েছেন পাতলা টপস আর শর্টস পরে। সেখানে স্পষ্টভাবে নজর কেড়েছে নায়িকার উন্মুক্ত উরু। আর তাতেই যেনো হুমড়ি খেয়ে পড়েছে নেটিজেনরা। অনেকে প্রশংসা করলেও কিছু উগ্রবাদী নেটাগরিক করেছেন বিতর্কিত মন্তব্য। কারণ ছবিতে পরীমনির হাতে ছিলো জ্বলন্ত সিগারেট। সেই সঙ্গে তার হাতের তালুতে লেখা ছিলো ‘**ক মি মোর’ কথাটিও। যদিও এই লেখা নিয়ে ইতোমধ্যেই বিতর্ক হয়েছে।

ঢালিউডের নাম্বর ওয়ান এই নায়িকার ছবিগুলো নিয়ে এবার মুখ খুলেছেন আলোচিত রাজনীতিবিদ এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী সোহেল তাজ। তিনি তার ব্যক্তিগত ফেসবুক ওয়ালে লিখেছেন, “একজন সেলেব্রিটির কাছ থেকে এরকম অশোভন আচরণ কাম্য নয়। আমাদের ছেলে-মেয়েদের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে।”

সোহেল তাজের এমন মন্তব্যে গলায় গলা মিলিয়েছেন অনেকেই। তারা বিষয়টি নিয়ে কথা বলায় একাত্মতা প্রকাশ করে ধন্যবাদও জানিয়েছেন এই রাজনীতিবিদকে। তবে পরীর ছবিযুক্ত ঐ পোস্টে ইতোম্যে রিঅ্যাকশন এসেছে ২ লাখেরও বেশি। শেয়ার করেছেন ৪ হাজারেরও বেশি লোক। কিন্তু কেউই মন্তব্য করতে পারেননি। কারণ তার এই পোস্টে মন্তব্যের অপশন বন্ধ করে রেখেছিলেন এই নায়িকা।

পরীমনির ছবিতে হাতে জ্বলন্ত সিগারেট থাকলেও এর ক্যাপশনে উপদেশ দিয়েছেন ধুমপান নিয়েই। তিনি ক্যাপশনে লিখেছেন, “সিগারেট স্বাস্থ্যের জন্য ক্ষতিকর।”

এদিকে’ গত ১৫ সেপ্টেম্বর আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন পরীমনি। সেদিনই তার হাতের তালুতে ‘**ক মি মোর’ লেখা বাক্যটি দেখা যায়। তিনি নিজেই ক্যামেরায় পোজ দিয়ে বাক্যটি সবার নজরে এনেছেন। পরে অবশ্য এমন কথা লেখার কারণও জানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে পরী বলেছিলেন, “যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাটতে আসে, তাদের সবাইকে আমি ওয়েলকাম করছি। আসো। ওয়েলকাম। আমি তোমাদের সঙ্গে এই খেলায় অংশ নিতে প্রস্তুত। দম যতদিন আছে, আমি শেষ অবধি এই খেলায় লড়ে যাবো।”

উল্লেখ্য, ২৮ দিন কারাবাসের পর গত ১ সেপ্টেম্বর কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্তি পান চিত্রনায়িকা পরীমনি। গত ৪ আগস্ট তার বাসায় ‘অভিযান’ চালিয়ে প্রথমে আটক ও পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তাকে গ্রেফতার দেখায় র‍্যাপিড একশন ব্যাটালিয়ন (র‍্যাব)। মামলাটি বর্তমানে চলমান অবস্থায় রয়েছে।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url