Hasan S. Iqbal : হাসান ইকবাল ‘প্রিয়জন’ তুলে দিলেন ভক্তদের হাতে!

হাসান শামস ইকবাল ও শাকিলা পারভীন
হাসান শামস ইকবাল ও শাকিলা পারভীন

হাসান ইকবাল ‘প্রিয়জন’ তুলে দিলেন ভক্তদের হাতে!


বাংলাদেশের সংগীতাঙ্গনের তরুণ কন্ঠশিল্পী হাসান শামস ইকবাল।  ২০১২ সালে ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম ইউটিউবে নিজের নামে একটি চ্যানেল খোলেন তিনি। এরপর থেকে একের পর এক দারুণ সব গান প্রকাশ করতে থাকেন এই শিল্পী। শুরুতে বিভিন্ন জনপ্রিয় শিল্পীর গান কভার করতেন তিনি। এরপর ধীরে ধীরে বিভিন্ন ম্যাশআপ এবং মৌলিক গানও প্রকাশ করেছেন হাসান ইকবাল। এসব গানে জনপ্রিয়তাও কুড়িয়েছেন এই শিল্পী।

ইতোমধ্যে বেশ অনেকগুলো গান উপহার দিয়েছেন তিনি। এবার ভক্তদের হাতে ‘প্রিয়জন’ তুলে দিতে যাচ্ছেন হাসান ইকবাল। না এই ‘প্রিয়জন’ কোনো ব্যক্তি নয়; এটা তার নতুন গানের শিরোনাম। এ গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। আদিব কবিরের সঙ্গে যৌথভাবে গানটির সুর করেছেন হাসান নিজেই। ‘প্রিয়জন’-এর সংগীতায়োজনও করেছেন আদিব।

ইতোমধ্যে গানটির ভিডিওচিত্রও নির্মাণ করা হয়েছে। সম্প্রতি ঢাকার ধামরাইয়ের একটি শুটিং স্পটে চিত্রায়ণ করা হয়েছে এই মিউজিক ভিডিওর। পিয়াল আরাফাতের পরিচালনায় গানচিত্রটিতে মডেল হয়েছেন কন্ঠশিল্পী হাসান শামস ইকবাল নিজেই। সাথে আছেন মিউজিক ভিডিও অঙ্গনের জনপ্রিয় মুখ শাকিলা পারভীন। এ গানে তাদের দুজনকে জুটি বেঁধে অভিনয় করতে দেখা যাবে।

‘প্রিয়জন’ শিরোনামের গানটির প্রসঙ্গে হাসান শামস ইকবাল হাঙ্গামা২৪-কে বলেন, ‘‘ইতোমধ্যে আমার এক ধরনের শ্রোতা তৈরি হয়েছে। এই গানটি মুলত তাদের কথা মাথায় রেখেই করেছি। এটা ভরপুর রোমান্টিক গান, ভালোবাসার গান। ভিডিওটিও তৈরি করা হয়েছে গানর কথার সাথে মিল রেখে। মিউজিক ভিডিওটি দেখলেই সবাই সেটা বুঝতে পারবেন।’’

তিনি আরো জানান, তার নতুন এই গানচিত্রটির প্রযোজনা করেছে অনুপম মিউজিক। শিগগিরই তাদের ইউটিউব চ্যানেলে এটি উন্মুক্ত করা হবে। পাশাপাশি সকল ভক্ত ও শ্রোতাকে গানটি দেখার অনুরোধ জানিয়েছেন। এছাড়া আরো বেশ কয়েকটি মৌলিক গান নির্মাণের কাজ হাতে রয়েছে বলেও জানিয়েছেন হাসান।

হাঙ্গামা/অর্নব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url