Yash-Nusrat : যশ ও নুসরাত টিকা নিলেন একসঙ্গেই

যশ ও নুসরাত টিকা নিলেন একসঙ্গেই
যশ ও নুসরাত টিকা নিলেন একসঙ্গেই

যশ ও নুসরাত টিকা নিলেন একসঙ্গেই


টালিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম নুসরাত জাহান। তবে জনপ্রিয়তার পাশাপাশি বরাবর তুমুল সমালোচনা ও বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই সাংসদ অভিনেত্রী। বিশেষ করে এ বছরের শুরু থেকে এখনাব্দী প্রতিনিয়ত বিভিন্ন বিতর্ক মাথায় নিয়ে হচ্ছেন খবরের শিরোনাম।


সাবেক স্বামী নিখিল জৈনর সাথে বিচ্ছেদ ও পুত্র সন্তানের মা হওয়া নিয়ে তিনি রয়েছেন চর্চার শীর্ষে। গত ২৬ আগস্ট কলকাতার একটি হাসপাতালে একটি পুত্রসন্তান জন্ম দেন নুসরাত। তবে এ সন্তানের বাবার পরিচয় সরাসরি না বললেও ইতোমধ্যে তিনি স্বীকার করেছেন, সন্তানটির পিতা অভিনেতা যশ দাশগুপ্ত। এই দুই তারকা বিয়ে করেছেন কিনা তা নিয়ে ধোয়াশা থাকলেও জানা যায়, এখনো প্রেমের সম্পর্কেই রয়েছেন যশ-নুসরাত। এমনকি তারা একসঙ্গেই থাকেন বলে শোনা গেছে।


যশ-নুসরাতকে নিয়ে চলমান গুঞ্জনকে যেনো এবার তারা ইচ্ছে করেই উসকে দিলেন। কারন তারা দুজন একসঙ্গে করোনাভাইরাস প্রতিরোধী টিকা নিয়েছেন। শনিবার (১১ সেপ্টেম্বর) কলকাতা পৌরসভা কার্যালয়ে গিয়ে টিকা নেন তারা। এমন দৃশ্যই দেখা গেছে পৌরসভার টিকা কেন্দ্রে।

জানা গেছে, নিখিল জৈনের কাছ থেকে বিচ্ছেদের পর নুসরাত যশের সঙ্গেই থাকেন। অবসর সময়ে প্রায়ই একসঙ্গে ঘুরতে বের হন তারা। এবার টিকা নিতেও একসঙ্গেই এলেন টিকাকেন্দ্রে। এ সময় তারা সংবাদকর্মীদের সঙ্গে কোনো কথা বলেননি। কারো কোনো প্রশ্নের জবাব না দিয়ে সোজা পৌর অফিসে ঢুকে যান। এ সময় তারা দু’জনেই মাস্ক পরিহিত ছিলেন।


এর আগে পুত্র সন্তান জন্ম দেয়ার পর কলকাতার পার্কস্ট্রিটের হাসপাতাল থেকে তিনদিন পর নুসরাতকে নিজের গাড়িতে করে বাড়ি নিয়ে আসেন যশ। সে সময়কার ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছিলো। এবার তাদের একসঙ্গে টিকা নেয়ার বিষয়টিও ধরা পরলো সংবাদমাধ্যমের ক্যামেরায়।


উল্লেখ্য, ২০১৯ সালে ব্যবসায়ী নিখিল জৈনকে ভালোবেসে বিয়ে করেছিলেন নুসরাত। তাদের বিয়ের কোনো রেজিষ্ট্রেশন না হলেও জৈন ধর্মের নিয়ম অনুযায়ী বিয়ে করেন তারা। তাদের বিয়ের আসর বসেছিলো তুরস্কে। তবে তাদের সংসারের এক বছর শেষ হতে না হতেই সেখান থেকে বেড়িয়ে আসেন নুসরাত। তাদের অফিসিয়াল কোনো বিচ্ছেদ হয়নি। তবে তাদের বিচ্ছেদ চেয়ে নিখিল জৈন আদালতে একটি মামলা দায়ের করেছেন। যা এখনো চলমান।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url