দামি হোটেলের মালিক হয়েছেন এই তারকারা

দামি হোটেলের মালিক হয়েছেন এই তারকারা
দামি হোটেলের মালিক হয়েছেন এই তারকারা

দামি হোটেলের মালিক হয়েছেন এই তারকারা


বিভিন্ন শ্রেণি পেশার মানুষকেই দেখা গেছে অভিনয় জগতে যুক্ত হতে। আবার অনেকেই আছেন যারা অভিনয় পেশায় অর্থ-বিত্ত কামিয়ে পাশাপাশি নাম লিখিয়েছেন ব্যবসায়। এমন তারকার সংখ্যা প্রত্যেক ইন্ডাস্ট্রিতেই কম বেশি রয়েছে। তবে বলিউডে এ সংখ্যা প্রায় সবচেয়ে বেশি। 

বলিউড তারাকাদের মধ্যে যারা যুক্ত হয়েছেন ব্যবসায়, তাদের মধ্যে অনেক তারকা অভিনয়শিল্পীই মালিক হয়েছেন নামি-দামি হোটেল কিংবা রেস্তোরার। সে প্রতিষ্ঠানগুলো তারকা খ্যাতির জোরে দিনকে দিন হয়ে গেছে জনপ্রিয়। হাঙ্গামা ২৪-এর আজকের এ প্রতিবেদন তেমনই কয়েকজন তারকাকে নিয়ে যাদের নিজেদের মালিকানায় রয়েছে নামি-দামী রেস্তোরা।

শিল্পা শেঠি

শিল্পা শেঠি
শিল্পা শেঠি

হিন্দী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। তিনি যে রান্না করতে ভালোবাসেন তা তার ভক্তদের কারই অজানা নয়। ভোজনরসিক হিসেবেও এই নায়িকার নাম রয়েছে। খাবার ও রান্নার প্রতি ভালোবাসা থেকেই স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে নতুন ব্যবসার উদ্যোগ নেন শিল্পা। প্রতিষ্ঠা করেন ‘ক্লাব রয়্যালিটি’ নামের একটি রেস্তোরাঁ। বর্তমানে এটি মুম্বাইয়ের বিখ্যাত একটি রেস্তোরাঁ। ভারত ও ইউরোপিয়ান রান্নার মিশেল যেমন এই রেস্তোরাঁয় পাওয়া যায়, তেমনি এই রেস্তোরাঁর পরিবেশও মন জয় করেছে ভোজনবিলাশিদের।

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া শ্রেষ্ঠত্বের কথা বলার প্রয়োজন হয়না। বিশ্বসুন্দরীর মঞ্চ থেকে বলিউড—সব মঞ্চেই সেরার খেতাব দখল করে রেখেছেন এই অভিনেত্রী। ভারতের সিনেমা অঙ্গন মাতিয়ে  পাড়ি জমিয়েছেন হলিউডেও। সেখানেও বিগ বাজেটের বড় বড় সিনেমায় অভিনয় করে নিজের কাজের ছাপ রেখেছেন তিনি। বর্তমানে স্বামী নিক জোনাসের সঙ্গে আমেরিকাতেই সংসার পেতেছেন প্রিয়াঙ্কা। সেখানেই তিনি যুক্ত হলেন নতুন পেশায়। গত ৬ মার্চ আনুষ্ঠানিক উদ্বোধন করেন ‘সোনা’ নামের নতুন রেস্তোরাটি। উদ্বোধন অনুষ্ঠানে প্রিয়াঙ্কা বলেন—‘ভারতীয় খাবারের প্রতি ভালোবাসা থেকেই এটি চালু করেছি। ভারতীয় খাবারের যে আস্বাদ পেতে পেতে বড় হয়েছি, তারই প্রতিরূপে গড়ে তোলার প্রয়াস এটি।’

চাঙ্কি পাণ্ডে

চাঙ্কি পাণ্ডে
চাঙ্কি পাণ্ডে

মুম্বাইয়ের খার ওয়েস্টে অবস্থিত ‘এলবো রুম’ নামের একটি রেস্তোরাঁ। এ শহরের জনপ্রিয় হোটেলগুলোর একটি এটি। আর এই রেস্তোরাঁটির মালিক হচ্ছেন বলিউডের এককালের নিয়মিত অভিনেতা চাঙ্কি পাণ্ডে। ২০০৯ সাল থেকে এখন পর্যন্ত মুম্বাইবাসীর পছন্দের তালিকায় রয়েছে এই রেস্তোরাঁ। এই রেস্তোরাঁর বিশেষ বৈশিষ্ট ভালো সুন্দর পরিবেশ। শান্ত, ধীর-স্থির পরিবেশের টানেই সবাই ছুটে যান এই রেস্তোরায়।

ববি দেওল

ববি দেওল
ববি দেওল

মুম্বাইয়ের আন্ধেরির ওয়েস্টের ফান রিপালিকে অবস্থিত জনপ্রিয় রেস্তোরা ‘সাম প্লেস এলস’। এ রেস্তোরাঁটি মুম্বাই থেকে কলকাতা পর্যন্ত ব্যাপকভাবে চর্চিত। এখানকার খাবারের মান খুবই উন্নত। দাম দিয়ে ভালো খাবার খেতে ভোজনরসিকরা ছুটে যান এই রেস্তোরায়। ‘সাম প্লেস এলস’ নামের এ রেস্তোরার মালিক বলিউডের জনপ্রিয় অভিনেতা ববি দেওল।

অর্জুন রামপাল

অর্জুন রামপাল
অর্জুন রামপাল

বি-টাউনে হটশট হিসেবে খ্যাত অর্জুন রামপাল। তার মালিকানায়ও রয়েছে একটি রেস্তোরাঁ। অন্য তারকাদের রেস্তোরার মতো এটি মুম্বাইতে নয়। বরং দিল্লির কৌটিল্য মার্গের চাণক্যুপুরী এলাকায় রেস্তোরাঁটি প্রতিষ্ঠা করেন অর্জুন। ‘হোটেল সম্রাট’ নামের এ রেস্তোরাটি চালু হয় ২০০৯ সালের মাঝামাঝি সময়ে। দিল্লির অন্যতম বিলাসবহুল রেস্তোরাঁ এটি।

সুনীল শেঠি

সুনীল শেঠি
সুনীল শেঠি

অভিনেতা সুনীল শেঠির ‘এইচ টুও’ নামে মুম্বাইয়ে একটি রেস্তোরাঁ রয়েছে। মুম্বাইয়ের খার টেলিফোন অফিসের পাশে অবস্থিত এটি। এখানে নিজের খাবারের প্রতি লোভ ও ভালোবাসাকে তিলে তিলে জায়গা করে দিয়েছেন এই বলিউড তারকা। এখানকার আইস টি বিখ্যাত। এছাড়াও রেস্তোরাঁর পরিবেশ দেখলে মুগ্ধ হবেন যে কেউই।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url