Pori Moni : পরীমনি ফিরবেন জন্মদিনের পরই

জন্মদিনের পরই ফিরবেন পরীমনি
জন্মদিনের পরই ফিরবেন পরীমনি

জন্মদিনের পরই ফিরবেন পরীমনি


এ বছরের (২০২১) প্রায় অর্ধেকটা সময় জুড়ে সবচেয়ে বেশি চর্চিত হয়েছে যার নামটি, তিনি হচ্ছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরীমনি। নির্যাতনের শিকার হয়ে ফেসবুক লাইভ থেকে শুরু করে মাদক রাখার অভিযোগে গ্রেফতার, অতঃপর কারাবাস। একের পর এক বিতর্ক যেনো পিছু ছাড়ছে না এই নায়িকার।

মাদককান্ডে র‌্যাবের হাতে আটকের ২৭ দিন পর গত ১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পেয়েছেন পরীমনি। এ কটাদিন তার জীবনে বয়ে গেছে বড় এক ঝড়! শুরুতে হয়েছেন যৌন নির্যাতনের শিকার। এরপর পরই পড়েছেন মামলার কবলে, টানা ২৭ দিন থাকতে হলো কারাবাসে। এমন ঝড় তার জীবনে আর আসেনি।

পরীমনি জেল থেকে বের হবার পর থেকেই সিনেমাপ্রেমীদের মধ্যে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। পরীমনি কি বিনোদন মাধ্যম ছেড়ে দেবেন? যদি না ছাড়েন তাহলে ঠিক কবে নাগাদ শুটিংয়ে ফিরবেন তিনি। এমন প্রশ্ন দর্শকথেকে শুরু করে সিনেমাপাড়ার অনেকেরই। তাদের এমন প্রশ্নের উত্তর নিয়ে সামনে এলো সেই সুখবর। 

জানা গেছে, বিনোদন মাধ্যম ছাড়ছেন না ঢাকাই সিনেমার এই জনপ্রিয় নায়িকা। বরং আরো বেশ কিছু নতুন ছবিতেও চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি। খুব শিগগিরই শুটিং সেটে ফিরবেন পরী। রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ সিনেমার বাকি থাকা শেষ অংশের শুটিং দিয়েই শুরু করবেন প্রত্যাবর্তন। আগামী অক্টোবরের শেষ সপ্তাহে চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে এই সিনেমার শুটিংএ অংশ নেবেন এই অভিনেত্রী।

সম্প্রতি বনানির নিজ বাসায় ‘প্রীতিলতা’ সিনেমার পরিচালক রাশিদ পলাশ ও চিত্রনাট্যকার গোলাম রাব্বানীর সঙ্গে মিটিং করেন পরীমনি। সেখানেই এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি। এসব তথ্য হাঙ্গামা২৪-কে নিশ্চিত করেছেন নির্মাতা রাশিদ পলাশ।

সিনেমাটির চিত্রনাট্যকার গোলাম রাব্বানী হাঙ্গামা২৪-কে বলেন, ‘‘ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদার। তাকে নিয়েই আমাদের এই সিনেমা। পরীমনি এই সিনেমায় প্রীতিলতার চরিত্রে রুপদান করছেন। এই চরিত্রে অভিনয়ের জন্য ব্যপক প্রস্তুতির দরকার। তাই মানসিকভাবে প্রস্তুতির জন্য আমরা পরীমনিকে সময় দিচ্ছি। আমরা পরিকল্পনা করেছি আগামী ২৪ অক্টোবর পরীর জন্মদিনের পরেই শুটে যাব। বলতে পারেন জন্মদিনের পরেই শুটিংয়ে ফিরবেন পরী।’’

প্রসঙ্গত, গত বছরের নভেম্বরে রাজধানীর উত্তরা, তেজগাঁও ও পুরান ঢাকায় মাত্র আট দিন সিনেমাটির প্রথম লটের শুট হয়। প্রথম লটে পরীমনি ছাড়াও আরোও অভিনয় করেছেন তানভীর, মামুন বিশ্বাস, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা, আর এ রাহুল, রাজু খান, আফরিনা বুলবুল প্রমুখ। শেষ লটে নতুন আরও শিল্পীর যুক্ত হওয়ার কথা রয়েছে।

‘প্রীতিলতা’ সিনেমায় রয়েছেঁ বেশ কয়েকটি চমক। তার মধ্যে একটি হলো এতে কসটিউম ডিজাইনার হিসেবে রয়েছেন বিখ্যাত বিবি রাসেল। এমনকি এ সিনেমার একটি গানে কন্ঠ দিয়েছেন কিংবদন্তী শিল্পী কবির সুমন। আরেকটি গান থাকছে সাব্বির নাসিরের কন্ঠে।

উল্লেখ্য, বর্তমানে বেশ কয়েকটি সিনেমা হাতে রয়েছে পরীমনির। এরমধ্যে চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘অন্তরালে’, সঞ্জয় সমাদ্দারের সিনেমা ‘বায়োপিক’ ও মনপুরা-খ্যাত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ফিচার ফিল।ম ‘গুনিন’ অন্যতম।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url