Kim Kardashian : কিম কার্দাশিয়ানের এ কেমন ‘পর্দা’!

Kim Kardashian - কিম কার্দাশিয়ান
Kim Kardashian - কিম কার্দাশিয়ান

কিম কার্দাশিয়ানের এ কেমন ‘পর্দা’!


মার্কিন মডেল ও অভিনেত্রী কিম কার্দাশিয়ান। টেলিভিশন ব্যক্তিত্ব হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে পরিচিত মুখ তিনি। তার শারীরিক গঠন এবং তা অদ্ভুতভাবে প্রদর্শনের কারণে প্রায়ই চর্চিত হন এই অভিনেত্রী।বরাবরই থাকেন আলোচনা-সমালোচনা কেন্দ্রবিন্দুতে। সকলে তাকে স্বল্প পোশাকে দেখেই অভ্যস্ত। কিন্তু এবার ঘটলো উল্টো। এবার তিনি খবরের শিরোনামে এলেন পুরো শরীর ঢেকে ফেলার কারণে! 


এমন খবর দেখে কেউই অভ্যস্ত নয়, তাই একটু অবাক লাগতেই পারে। তবে এটাই সত্যি। ফ্যাশন দুনিয়ার অন্যতম বড় আয়োজন মেট গালা'র এবছরের পর্ব মেট গালা-২০২১ সম্প্রতি অনুষ্ঠিত হলো। এ অনুষ্ঠানে বরাবরের মতো অংশ নিয়েছেন কিম কার্দাশিয়ান। সেখানেই তিনি এমন পোশাক পরে এসেছেন যে, তার মুখ পর্যন্ত দেখা যায়নি। কালো রঙের একটি বিশেষ পোশাকে মাথা থেকে একেবারে পা পর্যন্ত পুরো দেহটাই তিনি ঢেকে ফেলেছেন। এমনকি তার চোখও ছিলো কাপড়ের ভেতর।


আমেরিকার নিউ ইয়র্ক শহরের মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্টে অনুষ্ঠিত হলো এবারের মেট গালা। সেখানে প্রবেশের সময়ই ক্যামেরাবন্দি হয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। এমন অদ্ভুত পোশাক কোথায় পেলেন? এমন প্রশ্নের জবাবে কিম জানিয়েছেন, তার এই পোশাকটির ডিজাইন করেছেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার ডেমনা ভাসালিয়া।

এমন ব্যতিক্রম অবয়বে কিমের ছবি প্রকাশ্যে আসতেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এরপরই বিশ্বজুরে তাকে নিয়ে ট্রোল শুরু হয়। রিতীমতো হাসির খোরাক জুগিয়েছেন এই মডেল। নেটিজেনরা অনেকেই মজার ছলে বলছেন, কিম হয়তো তার স্বামী কেনি ওয়েস্টের কাছ থেকে অনুপ্রাণিত হয়ে এমন পোশাক বানিয়েছেন। কারণ কেনির সাম্প্রতিক স্টুডিও অ্যালবাম ‘ডোন্ডা’-তে তাকে মুখবিহীন মুখোশে দেখা গিয়েছিল। আবার অনেকে বলছেন, কিমের পোশাকটা কিছুটা বোরকার মতো। কিমকি তাহলে মেট গালায় পর্দা করে আসলেন?


প্রসঙ্গত, মেট গালা মুলত আর্টস কস্টিউম ইনস্টিটিউট মেট্রোপলিটন মিউজিয়াম'র জন্য বার্ষিক চাদা তোলার অনুষ্ঠান। ১৯৪৬ সালে শুরু হওয়া এই অনুষ্ঠান মেট বল নামেও পরিচিত। করোনা মহামারির কারণে ফ্যাশন দুনিয়ার অন্যতম বড় এ আয়োজন গত বছর অনুষ্ঠিত হয়নি। তাই এ বছর অনুষ্ঠানটির আকর্ষণ একটু বেশিই। বরাবরের মতো মডেলরা তাদের নিজেদের তৈরি ব্যতিক্রম সব পোশাক পরে নজর কাড়ছেন ফ্যাশন দুনিয়ার।

হাঙ্গামা/এলেক্স
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url