Moushumi Hamid : অপেক্ষায় আছেন মৌসুমী হামিদ

অপেক্ষায় আছেন মৌসুমী হামিদ
অপেক্ষায় আছেন মৌসুমী হামিদ

অপেক্ষায় আছেন মৌসুমী হামিদ


২০১০ সালে একটি সাবান কোম্পানির সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে রানার্স আপ হন মৌসুমী হামিদ। এই আপাতবাস্তব অনুষ্ঠানের মাধ্যমেই শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক নাটকে কাজ করে অর্জন করেছেন জনপ্রিয়তা। বড় পর্দায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। দর্শকমহলে প্রিয় মুখ হতে বেশি বেগ পেতে হয়নি তাকে।

নাটক, সিনেমা, টিভিসি, ওভিসিতে একটানা অভিনয় করলেও এতোদিন মিউজিক ভিডিওতে অভিনয় করা হয়নি তার। তবে সম্প্রতি প্রথমবারের মতো এ মাধ্যমে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। ‘আগুন পানি’ শিরোনামের গানটিতে তার সহশিল্পী হিসেবে ছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর।

গত জুলাই মাসে ইউটিউবে মুক্তি পায় মৌসুমী হামিদের অভিনয় করা মিউজিক ভিডিওটি। গানটি এখনাব্দি ১৭ লাখের বেশি বার দেখা হয়েছে। মিউজিক ভিডিওতে তার নজরকাড়া উপস্থিতিতে মুগ্ধ হয়েছেন দর্শকরা। এমন ইতিবাচক প্রতিক্রিয়ায় উচ্ছ্বসিত মৌসুমী হামিদ। সমসাময়িক এসব প্রসঙ্গ নিয়ে কথা হয় ‘হাঙ্গামা’ প্রতিবেদকের সঙ্গে। সেসব একান্ত সময়ের আলাপ পাঠকদের উদ্দেশ্যে তুলে ধরা হলো।

হাঙ্গামা : সম্প্রতি একটি মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন আপনি। সেখানে দর্শকদের কেমন সারা পাচ্ছেন?

মৌসুমী হামিদ : এখন পর্যন্ত কেউ গানটি সম্পর্কে নেতিবাচক মন্তব্য করেননি। সবাই প্রশংসা করেছেন। আমার অভিনয় তাদের ভালো লেগেছে। তবে এটা ঠিক, হয়তো কিছু কিছু মানুষের খারাপ লাগতে পারে। তাদের সংখ্যা বেশি হবে না আশাকরি।

হাঙ্গামা : আসিফ আকবরের মতো একজন জনপ্রিয় কন্ঠশিল্পীর সাথে পর্দা ভাগ করলেন। বিষয়টা কেমন উপভোগ করলেন?

মৌসুমী হামিদ : এই মিউজিক ভিডিওটির মাধ্যমে আসিফ আকবরের সঙ্গে প্রথমবারের মতো পর্দা ভাগাভাগি করলাম। তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ ছিল। তিনি খুব সাহায্য করেছেন কাজটি করার সময়। সহশিল্পী হিসেবে আসিফ আকবর অসাধারণ একজন মানুষ। অনেক হেল্পফুল তিনি।

হাঙ্গামা : সামনে কি আরও মিউজিক ভিডিওতে কাজ করার ইচ্ছে আছে? 

মৌসুমী হামিদ : আগামীতে আরও মিউজিক ভিডিওতে কাজ করার ব্যাপারটি নির্ভর করছে নিজের ইচ্ছার ওপর। যদি ইচ্ছা হয় এবং ভালো গান পাই, যেটাতে অভিনয়ের জায়গা আছে তাহলে করব। তবে এ মাধ্যমে নিয়মিত হওয়ার ইচ্ছে আপাতত নেই।

হাঙ্গামা : ইতোমধ্যে বেশকিছু চলচ্চিত্রেও অভিনয় করেছেন। কিন্তু এখন আর আপনাকে চলচ্চিত্রে নিয়মিত দেখা যাচ্ছে না। বড় পর্দায় ফেরার ইচ্ছা আছে কি?

মৌসুমী হামিদ : চলচ্চিত্রে অভিনয় করার ইচ্ছা আছে। কিন্তু আমার কাছে এখন যে ধরনের গল্প নিয়ে আসছেন নির্মাতারা সেসব গল্প পছন্দ হচ্ছেনা বলেই আমাকে চলচ্চিত্রে দেখা যাচ্ছে না। আসলে আমি একটি ভালো গল্পের অপেক্ষায় আছি।

হাঙ্গামা : এবার একটা ব্যক্তিগত প্রশ্ন করছি। বিয়ের কথা কি ভাবছেন?

মৌসুমী হামিদ : এখুনি বিয়ের বিষয়ে ভাবছি না। তবে উপযুক্ত ছেলে পেলে বিষয়টা ভেবে দেখবো।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url