Pori Moni : ‘শত্রুতা’য় জেল খাটতে হয়েছে পরীমনির

শত্রুতা
শত্রুতা

‘শত্রুতা’য় জেল খাটতে হয়েছে পরীমনির


চারিদিকে শত্রুর শেষ নেই পরীমনির। আশেপাশের মানুষদের মধ্যে কে বন্ধু, আর কে শত্রু তা বোঝারও উপায় নেই। কিন্তু এতসব শত্রুতার জাল ছিরে সত্যকে সবার সামনে তুলে ধরবেন, এমন চিন্তায় বদ্ধ পরিকর তিনি। কিন্তু এত শত্রুরা দমে যায়না, বরং আরো আটঘাট বেধে নামে। শত্রুদের চক্রান্তও বাড়তে থাকে। আর সেই চক্রান্তের ফাঁদে পড়ে জেলে যেতে হলো পরীমনিকে। তবুও দমে যাননি তিনি। বরং শক্ত হয়ে ঘুরে দাড়িয়েছেন এই নায়িকা।...


প্রিয় পাঠক, আপনারা হয়তো এতোটুকু পড়েই ধরে নিতে পারেন এই ঘটনা পরীমনির বাস্তব জীবনের ঘটনা। বিশেষ করে এই নায়িকার বাস্তব জীবনে সম্প্রতি যা ঘটে গেলো সেই ঘটনার সাথে হয়তো দুয়ে দুয়ে চার মেলাবেন। কিন্তু না, ঘটনাটি তার ব্যক্তিজীবনের সাথে খানিকটা মিললেও এ ঘটনা তা নয়। এমন ঘটনা আপনারা দেখতে পাবেন আলো ঝলমলে বড় পর্দায়।


এমন চরিত্রে পরীমনিকে দেখা যাবে ‘শত্রুতা’ নামের একটি সিনেমায়। কাকতালীয়ভাবে এই নায়িকার জীবনে সম্প্রতি ঘটে যাওয়া ঘটনার সাথে এ সিনেমার গল্পের অনেকাংশে মিল রয়েছে। জানা গেছে এ ছবিটি নির্মাণ করেছেন নির্মাতা শফিক হাসান। পরী তার জীবনে ঝর আসার আগেই এই সিনেমায় কাজ করেছিলেন বলেও জানা গেছে। এতে তাকে দেখা যাবে চিত্রনায়ক সায়মন সাদিক'র বিপরীতে।

 
নির্মাতা শফিক হাসান হাঙ্গামা২৪-কে বলেন, ‘‘আমরা অনেকটা নীরবেই সিনেমার কাজ শেষ করেছিলাম। আর তাই সিনেমার নাম আলোচনায় আসেনি। গত বছরের বিভিন্ন সময়ে আমরা ঢাকা ও ঢাকার বাইরে এই সিনেমার দৃশ্যধারণের কাজ শেষ করি। অল্প কিছুদিনের ভেতর আমরা সিনেমাটি সেন্সরের জন্য জমা দেবো। আশাকরি এটি বিনা কর্তনে ছাড়পত্রও পেয়ে যাবে।’’


সাইমন ও পরীমনির সঙ্গে এই সিনেমায় আরো অভিনয় করেছেন দাপুটে খল অভিনেতা মিশা সওদাগর। সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেলে আগামী মাসেই প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন নির্মাতা শফিক হাসান। তিনি এর আগে পরীমনিকে নিয়ে ‘ধূমকেতু’ নামে একটি সিনেমা নির্মাণ করেন। এতে শাকিব খানের বিপরীতে দেখা গিয়েছিলো এ নায়িকাকে। 

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url