Salman Khan : সালমানকে দিতে হবে ৩৫০ কোটি; কেনো?

Salman Khan - সালমান খান
Salman Khan - সালমান খান

সালমানকে দিতে হবে ৩৫০ কোটি; কেনো?


ভারতবর্ষের সবথেকে আলোচিত টেলিভিশন রিয়্যালিটি শো ‘বিগবস’। এর মধ্যেই এই অনুষ্ঠান ১৪টি সিজন পার করেছে। খুব শিগ্রই শুরু হতে যাচ্ছে এই আপাতবাস্তব অনুষ্ঠানের পনেরোতম আসর। এরমধ্যেই বিশেষ একটি পর্ব মেষ হয়েছে। যা প্রচারিত হয়েছে অনলাইন মাধ্যমে। এর নাম দেয়া হয়েছিলো ‘ওটিটি বিগবস’। গত ১৮ সেপ্টেম্বর শেষ হওয়া এই পর্বে চ্যাম্পিয়ন হয়েছেন দিব্যা আগারওয়াল।

‘ওটিটি বিগবস’র এই পর্বে প্রথম রানার আপ হিসেবে বিজয়ী হন নিশান্ত এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন শমিতা শেঠি। তবে এই পর্বের উপস্থাপনায় বলিউড ভাইজান সালমান খানকে দেখা যায়নি। তার বদরে এটি সঞ্চালনা করেছেন বলিউডের প্রখ্যাত নির্মাতা করণ জোহর। কিন্তু আসন্ন ১৫তম আসরে ফের উপস্থাপনায় ফিরবেন সালমান খান।

জানা গেছে, ‘বিগবস’-এর নতুন সিজন চলবে টানা ১৪ সপ্তাহ। ইতোমধ্যেই প্রকাশ হয়েছে এই শোয়ের দুটি প্রোমোশনাল ভিডিও। এই সিজনকে কেন্দ্র করে আলোচনায় উঠেছে সালমান খানের পারিশ্রমিক। প্রশ্ন উঠেছে এই আসরে কত টাকা দিতে হবে সালমান খানকে? এই শোয়ের জন্য কত টাকা পরিশ্রমিক দাবি করেছেন তিনি?

বলিউড ভাইজানের পারিশ্রমিকের অংকটা শুনলে চমকে যাবেন যে কেউ। ‘বিগবস’ সূত্রে জানা গেছে, এবারের পর্বের উপস্থাপনার জন্য ৩৫০ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন বলিউডের এই সুপারস্টার। অবশ্য এর আগের সিজনেই তিনি জানিয়েছিলেন তার পারিশ্রমিক বাড়ানোর কথা। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত কত টাকার বিনিময়ে ‘বিগবস’র উপস্থাপনা করেন তিনি।

প্রসঙ্গত, সালমান খান বর্তমানে তুরস্কে ‘টাইগার-৩’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এর আগে রাশিয়ার বিভিন্ন লোকেশনে শুটিং করা হয়েছে এ সিনেমার। এতে সালমানের বিপরিতে দেখা যাবে তারই সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফকে। সর্বশেষ গত মে মাসে সালমানকে দেখা গেছে ‘রাধে’ সিনেমায়।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url