Swastika Dutta : পর্দায় আলাভোলা, অনলাইনে খোলামেলা!

Swastika Dutta- স্বস্তিকা দত্ত
Swastika Dutta- স্বস্তিকা দত্ত

পর্দায় আলাভোলা, অনলাইনে খোলামেলা!


কলকাতার টেলিভিশন মাধ্যমের অত্যাধিক জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী স্বস্তিকা দত্ত। মডেলিং দিয়ে শোবিজে যাত্রা শুরু করলেও পরিচিতি পেয়েছেন ধারাবাহিকে অভিনয় করে। ২০১৫ সালে রাজ চক্রবর্তী পরিচালিত সিনেমা ‘পারব না আমি ছাড়তে তোকে’র মাধ্যমেই পর্দা জীবন শুরু করেন। 

‘গুটি মল্লার অতিথি’, ‘যেতে নাহি দিব’, ‘হরিপদ ব্যান্ডওয়ালা’ ও ‘অভিমান’সহ বেশ কয়েকটি সিনেমায়ও দেখা গেছে এই অভিনেত্রীকে। তবে জি বাংলায় ২০১৯ সালে সম্প্রচারিত ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌছান স্বস্তিকা। অর্জন করেছেন ‘স্টার জলসা পরিবার’ পুরষ্কার।

সিরিয়াল কিংবা সিনেমায় স্বস্তিকাকে বরাবর সহজ-সরল, সাদাসিধে, আলাভোলা রুপেই দেখা গেছে। সাধারণ ঘরোয়া বাঙালি নারীর রুপেই অভিনয় করেছেন তিনি। পোশাক-আশাক ও চাল চলনেও ছিলেন একদম সাধারণ। তবে অনলাইন দুনিয়ায় তার রুপ পুরোই উল্টো। সামাজিক মাধ্যমগুলোতে স্বস্তিকা আলাভোলা রুপ একদম দেখাই যায় না। বরং এখানে তিনি  অনেক বেশি খোলামেলা ও সাহসী।

ফেসবুক ও ইনস্টাগ্রামে এই অভিনেত্রীকে বেশিরভাগ ছবিতেই দেখা গেছে স্বল্প কাপরে। অফ শোল্ডার ড্রেস কিংবা স্লিভলেস গাউনে ফুটিয়ে তুলেছেন নিজের শরীরের সৌন্দর্য্য। বিশেষ করে ইনস্টাগ্রামের ছবিগুলোতে তিনি রূপের চেয়েও শরীরকেই বেশি প্রাধান্য দিয়েছেন। আর তার এমন উষ্ণ রুপে ডুবে থাকেন তার ভক্ত ও অনুসারীরা।

অনলাইন দুনিয়ায় হঠাৎ কেমন এমন চিত্র? এ প্রসঙ্গে বিভিন্ন সূত্রে শোনা যায়, ‘কী করে বলব তোমায়’ ধারবাহিকটি শেষ হওয়ার পরই নিজের রূপে পরিবর্তন এনেছেন এই অভিনেত্রী। এ বিষয়ে স্বস্তিকা দত্ত হাঙ্গামা২৪-কে বলেন, ‘‘আমার এমন লুক নতুন কোনো চরিত্রের জন্য নয়। আগের হেয়ার স্টাইল একঘেয়ে মনে হচ্ছিল। তাই একটু পরিবর্তন করলাম। যা আগে সম্ভব হয়নি। এখন সময় সুযোগ বুঝেই চেঞ্জ করে ফেললাম।’’

তিনি জানিয়েছেন, এখন শরীরের দিকেও মনযোগ দিয়েছেন স্বস্তিকা। তাই নিয়মিত জিমে গিয়ে শারীরচর্চা করছেন তিনি। বিশেষ করে কার্ডিয়ো এক্সারসাইজ শুরু করেছেন এ অভিনেত্রী। তিনি বলেন, ‘‘সুস্থ থাকতে এক্সারসাইজ শুরু করেছি। যদি নতুন কোনো ধারাবাহিক শুরু করি, তাহলেও জিম করা বন্ধ করব না।’’

উল্লেখ্য, সম্প্রতি একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন স্বস্তিকা। জানা গেছে, ‘আনন্দ আশ্রম’ নামের এই সিরিজটি পরিচালনা করেছেন অরিজিৎ চক্রবর্তী। এছাড়া আগামী নভেম্বরের দিকে নতুন একটি ধারাবাহিকে যুক্ত হতে পারেন বলেও জানিয়েছেন স্বস্তিকা দত্ত।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url