Mahiya Mahi : হানিমুনে নয়, স্বামীকে নিয়ে কই গেলেন!

হানিমুনে নয়, স্বামীকে নিয়ে কই গেলেন মাহি!
স্বামীকে নিয়ে কই গেলেন মাহি!

হানিমুনে নয়, স্বামীকে নিয়ে কই গেলেন মাহি!


ঢালিউডের অন্যতম পরিচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন সম্প্রতি ডিভোর্স দিয়েছেন তিনি। গত মে মাসে সামাজিক মাধ্যমে সেই বিচ্ছেদের কথা এই নায়িকা নিজেই জানিয়েছেন। তবে একাকিত্বকে আপন না করে নতুন করে ঘর বেঁধেছেন মাহি। গত ১৩ সেপ্টেম্বর মাঝরাতে তিনি বিয়ে করেন গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে।

মাহি ও রাকিব সরকারের বিয়ে নিয়ে গুঞ্জন অনেক আগে থেকেই শোনা গিয়েছিলো। কিন্তু এতোদিন এ বিষয়ে তারা দুজনেই মুখে কুলুপ এটেছিলেন। তবে ১৩ সেপ্টেম্বর সামাজিক মাধ্যমে বিয়ের ছবি পোস্ট করে নিজেই খবরটি জানান দিলেন মাহি। বিয়ের পর স্বাভাবিকভাবেই নতুন দম্পত্তিরা বিভিন্ন স্থানে হানিমুন করে থাকেন। মাহি-রাকিবের বিষয়েও এমনটাই ঘটবে, এমন আশাই করেছিলেন সবাই। কিন্তু হানিমুনে গেলেন না তারা। তাহলে নতুন স্বামীকে নিয়ে কোথায় গেলেন মাহিয়া মাহি?

বিয়ের ৩ দিন না যেতেই মাহি হাজির হয়েছেন শুটিংয়ে। সাথে নিয়ে গেলেন নতুন স্বামী রাকিব হাসানকেও। শামীম আহমেদ রনি পরিচালিত ‘বুবুজান’ সিনেমার শুটিং সেটই যেনো হয়ে গেলো এই নতুন দম্পত্তির হানিমুনের স্থান। ১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) এফডিসিতে শুটিংয়ে অংশ নেন নায়িকা। সেখানেই নিয়ে আসেন নতুন স্বামীকে।

বিয়ের পর মধুচন্দ্রিমায় না গিয়ে স্বামীকে নিয়ে শুটিংয়ে আসার বিষয়ে মাহি বলেন, “লকডাউন উঠে গেছে। ফের কাজ শুরু হলো। অনেক কাজ জমে গেছে। তাই এখন পুরোপুরি কাজে মনোযোগ দিতে চাই। তাই বিয়ে করেই দ্রুত কাজে ফিরলাম। কাজ একটু গুছিয়ে তারপর মধুচন্দ্রিমায় যাব।”

তবে বিয়ের পরদিনই রাকিবকে নিয়ে নিজের গ্রামের বাড়ি রাজশাহীতে গিয়েছিলেন মাহি। সেখান থেকে ঢাকায় ফিরেই সময় নষ্ট না করে নেমে পড়েছেন কাজে। তিনি বলেন, “অনেকদিন করোনার কারনে কাজ বন্ধ ছিলো। বেশকিছু শুটিং জমা পরে গেছে। তাই আগে কাজগুলো শেষ করতে চাই।”

উল্লেখ্য, ২০১৬ সালে মাহিয়া মাহি সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। যতদূর জানা যায়, তারা সুখেই সংসার করছিলেন। কিন্তু হঠাৎ করেই বিচ্ছেদের পথে হাটেন তারা। তবে কেন এ বিচ্ছেদ, সে ব্যপারে কেউই স্পষ্ট করে কিছুই বলেননি। গত মে মাসে ফেসবুকে নিজেই ডিভোর্সের কথা প্রকাশ করেন মাহি। তবে এটিই মাহির প্রথম বিয়ে নয়। এর আগে ২০১৫ সালে শাওন নামের এক যুবককে বিয়ে করেন তিনি। সে বিষয় নিয়ে জটিলতা তৈরি হলে বিয়ের কথা অস্বিকার করে সাইবার আইনে মামলাও করেছিলেন মাহি। তবে মামলার তদন্তে মাহি ও শাওনের বিয়ের সত্যতা পাওয়া যায়।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url