Prosun Azad : অশ্লীল ছবি ভাইরাল; বিদায় নিতে বলছেন ফ্যানদের!

Prosun Azad - প্রসূন আজাদ
Prosun Azad - প্রসূন আজাদ

প্রসূনের অশ্লীল ছবি ভাইরাল; বিদায় নিতে বলছেন ফ্যানদের!


২০১২ সালে একটি সাবান কোম্পানির সুন্দরী প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করে পরিচিতি পান আজরা আঞ্জুম প্রসূন। তবে তিনি প্রসূন আজাদ নামেই সর্বাধিক পরিচিত। তিনি একাধারে একজন মডেল, অভিনেত্রী ও পরিচালক। ২০১৪ সালে বরেণ্য নির্মাতা কাজী হায়াৎ পরিচালিত ‘সর্বনাশা ইয়াবা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন এই অভিনেত্রী। এরপর বেশকিছু টেলিভিশন নাটক ও সিনেমায় অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন প্রসূন।

সামাজিক মাধ্যমেও বেশ সরব এই অভিনেত্রী। নিয়মিত কাজের আপডেটসহ নানা ব্যক্তিগত কথা শেয়ার করেন তার অফিসিয়াল ফেসবুক পেজে। তবে এবার এলো তার ভক্ত ও ফলোয়ারদের জন্য দুঃসংবাদ। প্রসূন আজাদের অফিসিয়াল ফেসবুক পেজটি হ্যাক হয়েছে। গত ১৫ সেপ্টেম্বর (বুধবার) তার পেজটি হ্যাকারদের নিয়ন্ত্রণে চলে গেছে। এ বিষয়টি অভিনেত্রী নিজেই নিশ্চিত করেছেন। তিনি ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে একটি ভিডিও বার্তার মাধ্যমে এ তথ্য জানান তিনি।

হ্যাকাররা তার পেজটি হ্যাক করেই ক্ষান্ত হয়নি। বরং সে পেজ থেকে বিভিন্ন অশ্লীল ছবি ও আপত্তিকর পোস্ট ছড়ানো হচ্ছে। এ প্রসঙ্গ টেনে ভিডিও বার্তায় প্রসূন আজাদ বলেন, “আমি আমার অফিসিয়াল পেজে বেশ কদিন ধরে নিয়মিত সময় দিতে পারছিলাম না। তবে এই পেজের মাধ্যমে কিছু মানুষ আমার খোঁজখবর রাখতেন। তাদের মধ্য থেকে অসংখ্য মানুষ গতকাল রাত থেকে আমাকে ফোন করছেন। তারা বলছেন, ‘আমি কেন পেজ থেকে অশ্লীল ছবি আপলোড করছি।’ আমি সবার উদ্দেশ্যে বলতে চাই, পেজটি এখন আর আমার নিয়ন্ত্রণে নেই। এটি হ্যাকাররা হ্যাক করেছে।”

এ অভিনেত্রী তার পেজের ফ্যানদেরকে বিদায় নেয়ার অনুরোধ করে বলেন,“আমি যখন নিয়মিত অভিনয় করেছি বা এখনও যেটুকু করি, আমি চেষ্টা করি খুব মনোযোগ দিয়ে কাজটা করতে। যারা আমার পেজে যুক্ত হয়েছেন তারা আমার কাজের কারণেই যুক্ত হয়েছিলেন। সবার কাছে অনুরোধ, ওই পেজের কোনও অ্যাক্টিভিটিজের জন্য আমাকে দায়ী করবেন না। আমার মা-সহ অনেকেই আমাকে ফোন দিচ্ছেন। আমি খুবই বিব্রত। বুঝতে হবে, আমিও একটা সমাজে থাকি। দয়া করে, আপনারা আমার বিষয়টা ভেবে ওই পেজে আর যুক্ত থাকবেন না।”

জানা যায়, ২০১৪ সালে এই ফ্যান পেজটি তৈরি করেছিলেন প্রসূন আজাদ। বর্তমানে এর ফলোয়ার সংখ্যা ৩ লক্ষেরও বেশি।

প্রসঙ্গত, ক্যারিয়ারের শুরুর দিকে নিয়মিত অভিনয়ে থাকলেও মাঝে দীর্ঘ দিন শোবিজ থেকে দূরেই ছিলেন প্রসূন আজাদ। অবশ্য এরমধ্যে কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি। জানা গেছে কিছু দিন আগেই বিয়ে করে সংসার পেতেছেন ২৭ বছর বয়সী এই অভিনেত্রী। যদিও এটি তার দ্বিতীয় সংসার। এর আগে ২০১৬ সালের ১৯ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়া প্রবাসী মুহাইমিন সানকে বিয়ে করেন প্রসূন। সে সংসার বেশিদিন টেকেনি। ২০১৮ সালের শুরুর দিকে বিচ্ছেদ হয় সে সম্পর্কের।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url