Momin-Smaran : সুরের টানে ঘর বাঁধলেন দুই শিল্পী

সুরের টানে ঘর বাঁধলেন দুই শিল্পী
সুরের টানে ঘর বাঁধলেন দুই শিল্পী

সুরের টানে ঘর বাঁধলেন দুই শিল্পী


গানে গানে পরিচয়, গানে গানে প্রেম, অতঃপর বিয়ে! এমন ঘটনা বরাবর সিনেমার দৃশ্যে অথবা সাহিত্যের পাতায়ই লক্ষ্য করা গেছে। কিন্তু এবার তা বাস্তবে রুপ দিলেন বাংলাদেশের সংগীতাঙ্গনের দুই তরুণ শিল্পী মোমিন বিশ্বাস ও নোশিন তাবাসসুম স্মরণ। বিয়ে করে ঘর বেঁধেছেন তারা।


গত ১০ সেপ্টেম্বর (শুক্রবার) ঢাকার আফতাব নগরের একটি কনভেনশন সেন্টারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এসময় সংগীতশিল্পী মোমিন বিশ্বাস ও নোশিন তাবাসসুম স্মরণের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। এর আগে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাদের গায়ে হলুদের অনুষ্ঠানের আয়োজন করা হয়। তরুণ প্রজন্মের এই দুই সংগীতশিল্পীর বিয়ের বিষয়টি হাঙ্গামা ২৪-কে নিশ্চিত করেছেন স্মরণের মা সোমা শারমীন আরা।


স্মরণের মা সোমা শারমীন আরা হাঙ্গামা২৪-কে বলেন, ‘‘স্মরণের সাথে মোমিনের পরিচয় হয় গানের সূত্র ধরেই। এরপর তাদের মধ্যে একে অপরের প্রতি ভালো লাগা তৈরি হয়। মাস ছয়েক আগে সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীন আপা ও গীতিকার গাজী মাজহারুল আনোয়ার ভাই মোমিনের পক্ষ থেকে আমাদের কাছে প্রস্তাব দেন।’’

স্মরণের কাছ থেকেও মোমিনের সম্পর্কে শুনে বিষয়টি নিয়ে আমরা পারিবারিকভাবে ভাবতে শুরু করি। এরপর রাজশাহীতে মোমিনের স্থায়ী বাড়িতে গিয়ে খোঁজ-খবর নিই। তার সব কিছুই আমাদের ভালো লাগে। মোমিনের বাবা-মাও অসম্ভব দারুণ মানুষ। আশা করি স্মরণ ও মোমিনের দাম্পত্য জীবন সুখের হবে। আল্লাহ ওদের দুজনকে আজীবন সুখে রাখুক।’’


সংগীতশিল্পী মোমিন ও স্মরণের বিয়েতে উপস্তিত ছিলেন সংগীতাঙ্গনের অনেক তারকাই। তাদেরকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন কিংবদন্তী সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীন, সামিনা চৌধুরী, শাহনাজ রহমান স্বীকৃতি, গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, চিত্রনায়িকা অঞ্জনাসহ আরো অনেকেই।


উল্লেখ্য, নোশিন তাবাসসুম স্মরণ ২০০৯ সালের প্রতিযোগিতামূলক টেলিভিশন রিয়্যালিটি শো ক্ষুদে গানরাজ'র মাধ্যমে বাংলাদেশের সংগীতাঙ্গনে পথচলা শুরু করেন। এরপর একের পর এক জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। অন্যদিকে মোমিন বিশ্বাস গান গাওয়া পাশাপাশি সুরকার হিসেবেই বেশি কাজ করছেন।

হাঙ্গামা/অর্নব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url