Ankita Lokhande : কাকে বিয়ে করছেন সুশান্তের প্রেমিকা!

Ankita Lokhande - অঙ্কিতা লোখান্ডে
Ankita Lokhande - অঙ্কিতা লোখান্ডে

কাকে বিয়ে করছেন সুশান্তের প্রেমিকা!


১৯৮৬ সালের ২১ জানুয়ারি জন্ম নেয়া তুখোড় মেধাবী সুশান্ত সিং রাজপুত ছিলেন বলিউডের তরুণ তুর্কি। মাত্র অল্প ক-বছরের অভিনয় ক্যারিয়ারে তিনি অবিশ্বাস্যভাবে সৃষ্টি করেছিলেন অসামান্য সম্ভাবনা। কিন্তু যার ধ্যানে-জ্ঞানে এমন সৃষ্টিশীলতা ছিলো, সে কিনা এতো অল্প বয়সে আত্মহত্যা করলো? এ প্রশ্ন সবারই। তার মৃত্যুর রহস্য এখনো রহস্যই রয়ে গেছে। তার চলে যাওয়া কি শুধুই আত্মহত্যা নাকি হত্যাকান্ড তা নিয়ে এখনো আইনি তদন্ত চলমান। 

২০২০ সালের ১৪ জুন নিজের ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। সমস্ত স্বপ্ন-আশা ভঙ্গ করে হঠ্যাৎ করেই না ফেরার দেশে পাড়ি জমান এই তরুণ তুর্কি। এক বছরের বেশি সময় পার হলেও তার মৃত্যুর আসল রহস্য আজো উদঘাটন হয়নি! সুশান্ত তার জীবদ্দশায় এক সময় প্রেম করতেন উঠতি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের সঙ্গে। নানা ঝুট-ঝামেলায় তাদের সেই সম্পর্ক স্থায়ী হয়নি। পরে সুশান্ত নতুন করে বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর প্রেমে পড়েন। কিন্তু এই তরুণ তুর্কির মৃত্যুর পর ব্যাপকভাবে আলোচিত হয় আগের প্রেমিকা অঙ্কিতার নাম। অঙ্কিতা সুশান্তকে নিয়ে অনেক স্মৃতিচারণও করেন।

অঙ্কিতা মাত্র এক বছরে সুশান্তের শোক ভুলে গিয়ে এবার বিয়ে করতে যাচ্ছেন। পাত্রের নাম ভিকি জৈন। তিনি পেশায় একজন সংগীতশিল্পী ও মডেল। জানা গেছে তারা ভালোবেসেই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন। সম্প্রতি এক অনুষ্ঠানে অঙ্কিতার বিষয়ে এমন তথ্যই ফাঁস করেছেন তার সহ-অভিনেতা ও বন্ধু শাহির শেখ। শাহির শেখ হাঙ্গামা২৪-কে বলেন, ‘‘অঙ্কিতা আর আমি জনপ্রিয় একটি নাটকের নতুন সিজনে জুটি বেধে অভিনয় করছি। এ নাটকিটির কাজ শেষ হরেই অঙ্কিতা তার নতুন প্রেমিক ভিকিকে বিয়ে করবেন।’’ 

গত সাত বছর আগে জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক ‘পবিত্র রিশতা’য় একসঙ্গে জুটি বেধে অভিনয় করেন সুশান্ত ও অঙ্কিতা। এর মাধ্যমেই ব্যাপক পরিচিতি লাভ করেন দুজনে। এ নাটকে কাজ করতে গিয়েই প্রেমের সম্পর্কে জড়ান তারা। সেই নাটকেরই নতুন সিজনে অঙ্গিতা জুটি বাঁধছেন শাহির শেখের সঙ্গে।

তবে অঙ্কিতা বিয়ের কথা স্বিকার করতে নারাজ। তিনি বলেছেন, ‘‘এ মুহূর্তে তেমন কিছু করার ইচ্ছা নেই। আগামী বছরের ফেব্রুয়ারি মাসে একটি পরিকল্পনা আছে। সময় আসুন তখন ভেবে দেখবো কি করা যায়।’’

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অঙ্কিতা লোখান্ডের প্রেমের সম্পর্ক ভেঙ্গে যাওয়ার কিছুদিন পরেই ভিকি জৈনের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। তাদের এ প্রেমের খবর কমবেশি সবারই জানা। এবার সেই প্রেমেরই পূর্ণতা দিতে চলেছেন তারা দুজনে।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url