Kartik Aaryan : পথ হারানো কার্তিকের সাথে যা করলো পুলিশ (ভিডিও)

পথ হারানো কার্তিকের সাথে যা করলো পুলিশ
পথ হারানো কার্তিকের সাথে যা করলো পুলিশ

পথ হারানো কার্তিকের সাথে যা করলো পুলিশ


বলিউডে এই সময়ের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা কার্তিক আরিয়ান। তিনি বর্তমানে ব্যস্ত রয়েছেন তার পরবর্তী সিনেমা ‘ফ্রেডি’র শুটিং নিয়ে। এই সিনেমার শুটিং লোকেশনগুলো দূরে হওয়ায় বেশিরভাগই কার্তিকের অচেনা। তাই শুটিংয়ে যেতে অনেকসময়ই বিড়ম্বনার শিকার হন তিনি। 

এবার পঞ্চগনিতে ‘ফ্রেডি’র শুটিং সেটে যাওয়ার সময় রাস্তা হারিয়ে ফেলেন এই অভিনেতা। অনেক খোঁজাখুঁজির পর সেখানকার কর্তব্যরত ট্রাফিক পুলিশের কাছে সাহায্য চান তিনি। এরপর সেই পুলিশকর্মীরা কার্তিকের সাথে যা করলো তার ভিডিও রিতীমতো ভাইরাল হয়ে পড়েছে নেটদুনিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে - ব্যক্তিগত গাড়িটি চালাচ্ছিলেন কার্তিক আরিয়ান নিজেই। তার ভাবগতিতে স্পষ্ট ফুটে উঠেছিলো, 'কী করবেন, তা বুঝে উঠতে পারছিলেন না তিনি'। ভিডিও ধারণকারী কার্তিককে জিজ্ঞেস করেন, 'কোথায় যাচ্ছেন?' গাড়ি ঘোরাতে ঘোরাতে এই অভিনেতা তাকে বলেন, ‘‘আগের মোড় থেকে ঘুরে যাওয়ার কথা ছিল। কিন্তু ভুল করে...।’’ এতক্ষণ ভিডিও ধারণের বিষয়টি টের পাননি কার্তিক। বুঝতে পেরে যেমন অবাক হন, তেমনি হেসে ফেলেন। তিনি ভিডিও ধারণকারীকে বলেন—‘‘আরে দাদা আপনিও...ধুর!’’

এ সময় দেখা যায়, কয়েকজন পুলিশ এগিয়ে আসেন কার্তিকের গাড়ির দিকে। তাদেরকে কার্তিক পঞ্চগনির সঠিক পথটা জানতে চান। কিন্তু তাকে পথ না দেখিয়েই মাস্ক খুলে সেলফি তুলতে আর্জি করেন পুলিশ সদস্যরা। শুধু তাই নয়, কার্তিককে চশমাও খুলতে বলেন তারা। পুলিশ সদস্যদের এমন আবেদনে অপ্রস্তুত হয়ে পরেন এই অভিনেতা। তবুও চশমা ও মাস্ক খুলে সেলফি তুলতে পোজ দেন তিনি।

এরপর পুলিশ সদস্যরা তাকে জিজ্ঞাসা করলেন, শুটিংয়ে দেরি হচ্ছে কিনা? এদিকে পুরো ঘটনা দেখে হাসতে থাকেন কার্তিকের সাথে থাকা ভিডিও ধারণকারী। সর্বশেষ পঞ্চগনির সঠিক রাস্তা দেখিয়ে দেন পুলিশ সদস্যরা। এই ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে গেলে, পুলিশের এমন কর্মকান্ড বিনোদনপ্রিয় নেটিজেনদের হাসির খোরাকে পরিনত হয়। অনেকে পুলিশের সমালোচনা করতেও ছাড়েননি। কেউ কেউ বলছেন, করোনার এমন প্রকোপের মাঝে মাস্ক খুলতে বলাটা পুলিশের গুরুতর অন্যায়।


হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url