Srabanti Chatterjee : বিয়ের কবল থেকে মুক্তি চান শ্রাবন্তী!

Srabanti Chatterjee - শ্রাবন্তী চ্যাটার্জি
Srabanti Chatterjee - শ্রাবন্তী চ্যাটার্জি

বিয়ের কবল থেকে মুক্তি চান শ্রাবন্তী!


টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার একাধিক প্রেম ও বিয়ের খবর প্রায় সবারই জানা। তিনি কাজের থেকে বেশি আলোচনায় থাকেন তার ব্যক্তিগত জীবন নিয়ে। বারবার প্রেমে পড়া, বিয়ে করা, আবার কয়েকদিন না যেতেই বিচ্ছেদ। এমন ঘটনা যেনো তার দৈনন্দিন রুটিনে পরিনত হয়েছে। 

সর্বশেষ ভালোবেসে বিয়ে করেছিলেন বডিবিল্ডার রোশন সিংকে। বছর না ঘুরতেই সে সংসার ছেড়ে বেরিয়ে আসেন শ্রাবন্তী। তাদের মনের দূরত্ব অনেক আগেই তৈরি হয়েছে। এক বছরের বেশি সময় ধরেই একসাথে থাকেন না শ্রাবন্তী-রোশন। কিন্তু স্বামী রোশন তার মতো সুন্দরী বউকে ছাড়তে নারাজ। তাই সম্পর্ক টেকাতে আদালতের দ্বারস্থও হয়েছেন তিনি। 

আদালতের মাধ্যমে সমন পাঠিয়েছিলেন স্ত্রী শ্রাবন্তীকে। নির্দিষ্ট তারিখে নিজে হাজির না হলেও নিজস্ব আইনজীবীর মাধ্যমে হাজিরা দেন এই নায়িকা। বেশ কয়েকবার হয়ে গেলো এ মামলার শুনানি। শ্রাবন্তীও ছেড়ে দেয়ার পাত্রী নন। তিনিও বিবাহ বিচ্ছেদ চেয়ে আলিপুর আদালতে মামলা ঠুকেছেন।

রোশনের মমলায় তার আইনজীবীকে স্পষ্ট জবাব পাঠিয়েছেন শ্রাবন্তী। সেই লিখিত জবাবে তিনি জানিয়েছেন, রোশনের সাথে বিবাহবিচ্ছেদ চেয়ে তিনি মামলা করেছেন। তার সঙ্গে সংসার করা একেবারেই সম্ভব নয় শ্রাবন্তীর। রোশনের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ জনিয়ে তিনি এই বিয়ের কবল থেকে মুক্তি চেয়েছেন। জানা গেছে এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী ১০ ডিসেম্বর।

এদিকে, চলতি বছরের শুরুর দিকেই সামনে আসে শ্রাবন্তীর নতুন প্রেমের খবর। অভিরূপ নাগ চৌধুরী নামে এক রুটি ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। একই কমপ্লেক্সেই নাকি থাকেন দুজনে। তাদের সম্পর্কের বিষয়ে দুজনার কেউই এখনো মুখ খোলেননি। তবে বিভিন্ন স্থানে প্রায়ই তাদের একসঙ্গে ঘনিষ্ট সময় কাটাতে দেখা গেছে।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url