Pori Moni : ‘ফা*ক মি মোর’; কিসের বার্তা দিলেন পরীমনি?

কিসের বার্তা দিলেন পরীমনি?
কিসের বার্তা দিলেন পরীমনি?

‘ফা*ক মি মোর’; কিসের বার্তা দিলেন পরীমনি?


ঢালিউড চিত্রনায়িকা পরীমনি বর্তমানে টক অব দ্যা কান্ট্রিতে পরিণত হয়েছেন। পুরো দেশের দৃষ্টি এখন তার দিকে। কারণ জনপ্রিয় এই নাইকার বিরুদ্ধে ওঠা মাদক সংশ্লিষ্ট অভিযোগ এবং সে অভিযোগে তার কারবাস। এবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দেয়া মামলায় ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির হয়েছেন পরীমনি।

২৫ সেপ্টেম্বর (বুধবার) বেলা দশটা বেজে ৪৫ মিনিটে আদালতে যান তিনি। এদিন বেলা ১১টা ৫৫ মিনিটে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের এজলাসে উপস্থিত হন পরীমনি। তবে এদিনও তার হাতের তালুতে মেহেদী দিয়ে লেখা নতুন একটি 'বার্তা' দেখা যায়। তবে এমন লেখা কার জন্য, অথবা কি বার্তা দিচ্ছেন এমন লেখার মাধ্যমে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।


দীর্ঘ ২৭ দিন কারাবাসের পর গত ১লা সেপ্টেম্বর কাশিমপুর কেন্দ্রিয় কারাগার থেকে জামিনে মুক্তি পান পরীমনি। সেদনও তার হাতের তালুতে মেহেদী দিয়ে লেখা একটি বার্তা সবার নজর কেড়েছিল। সেখানে লেখা ছিলো ‘ডোন্ট লাভ মি বিচ’। তবে এবার সেখানে লেখা রয়েছে ‘ফা*ক (মধ্যাঙ্গুল উঁচিয়ে বিশেষ সিম্বল) মি মোর’। আদালত চত্বরে দাড়িয়ে মেহেদী দিয়ে লেখা হাত উচিয়ে ভক্তদের অভিবাদন জানিয়েছেন পরীমনি।

তার এমন বার্তা ও হাত উচিয়ে অভিবাদন নিয়েও শুরু হয়েছে সমালোচনা। অনেকেই বলছেন পরী হাত তুলে অভিবাদন জানাননি, বরং তার হাতে লেখা বার্তা সবাইকে দেখিয়েছেন বিশেষ কোনো উদ্দেশ্যে। কিন্তু মধ্যাঙ্গুল উঁচু করা এই বিশেষ এই বার্তা কার উদ্দেশে দিলেন এ নায়িকা? কেনই বা দিলেন? তা স্পষ্ট নয়। তবে ধারণা করা হচ্ছে— নিন্দুকের জন্যই তার এমন বার্তা। 


প্রসঙ্গত, মধ্যাঙ্গুলি প্রদর্শনীকে দক্ষিণ এশিয়ায় অশ্লীল অঙ্গভঙ্গি বলে ধরে নেওয়া হয়। তবে এই ইঙ্গিতের সাধারণ অর্থ থেকে অনেক খারাপ অর্থও হতে পারে। অনেক দেশের সংস্কৃতিতে বিশেষ করে পশ্চিমা বিশ্বে এটা খুবই খারাপ বা অশ্লীলতার চিহ্ন হিসেবে বিবেচিত হয়। অনেক সংস্কৃতি এই ইশারাকে অসম্মান করার প্রতীক হিসেবে ব্যবহার করে।

এর আগে ‘ডোন্ট লাভ মি বিচ’ লেখা বার্তার ব্যাখ্যা জানিয়েছিলেন পরীমনি। তিনি তখন জানিয়েছিলেন, যারা তার সঙ্গে দুমুখো আচরণ করেছেন, যারা তার সুসময়ের ভাগ নিয়ে দুঃসময়ে পাশে ছিলেন না, তাদের উদ্দেশ্যেই ওই বার্তা দিয়েছিলেন তিনি। তবে এবারের ‘ফা*ক মি মোর’বার্তার মাধ্যমে কী বোঝাতে চেয়েছেন তা এখনও স্পষ্ট করেননি পরী। 


প্রসঙ্গত, গত ৩১ আগস্ট ঢাকার মহানগর দায়রা জজ আদালত পরীমনির জামিন মঞ্জুর করেছেন। পর দিন অর্থাৎ ১লা সেপ্টেম্বর ২৭ দিন কারাবাস শেষে গাজিপুরের কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান তিনি।

এর আগে গত ৪ আগস্ট বনানীর ১২ নাম্বার রোডে চিত্রনায়িকা পরীমনির বাসায় হঠাৎ করেই অভিযান চালায় র‌্যাব। চার ঘন্টা অভিযানের পর তাকে এবং তার সহযোগী দীপুকে আটক করে হেডকোয়ার্টারে নিয়ে যাওয়া হয়। এরপর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে বনানী থানায় মামলা দায়ের করে করে গ্রেফতার দেখায় র‌্যাব। এই মামলায় এই নায়িকাকে প্রথমে ৫ আগষ্ট চার দিন, দ্বিতীয় দফায় ১০ আগষ্ট দুদিন, ১৯ আগষ্ট তৃতীয় দফায় একদিনসহ মোট সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এরমধ্যে বেশ কয়েকবার জামিন আবেদন করলেও তা মঞ্জুর করেননি আদালত।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url