Britney Spears : তৃতীয়বার বিয়ে করতে যাচ্ছেন ব্রিটনি

Britney Spears - ব্রিটনি স্পিয়ার্স
Britney Spears - ব্রিটনি স্পিয়ার্স

তৃতীয়বার বিয়ে করতে যাচ্ছেন ব্রিটনি


আমেরিকার সংগীতাঙ্গনের অন্যতম আলোচিত নাম ব্রিটনি স্পিয়ার্স। কয়েকবছর আগে মানসিক বিপর্যয়ের মুখে পড়েন এই সংগীতশিল্পী। এক পর্যায়ে বিষয়টা আদালত পর্যন্ত গড়ায়। এর পরিপেক্ষিতে ২০০৮ সালে আদালত তার জীবনযাত্রা থেকে সবকিছু দেখভালের দায়িত্ব দেয় তার বাবাকে। এরপর বাবার বিরুদ্ধে একগুচ্ছ অবিযোগ এনে তার অভিবাবকত্ব থেকে মুক্তি চেয়ে আদালতে আবেদন করেন ব্রিটনি।

আদালতে বাবার বিরুদ্ধে অভিযোগ পত্রে এই গায়িকা বলেছিলেন, তার বাবা নাকি তাকে বিয়ে করতে দিচ্ছেন না। এত তিনি মা হতে পারছেন না। এছাড়াও অনেক নির্যাতনমুলক আচরন করেন তার বাবা। এর পরিপেক্ষিত মাত্র ৬ দিন আগে তার বাবাও দেখভালের দায়িত্ব থেকে মুক্তি চেয়ে লস এঞ্জেলেসের আদালতে আবেদন করেন। এরপরই তৃতীয় বিয়ের ঘোষণা দিয়েছেন ব্রিটনি স্পিয়ার্স।

Britney Spears - ব্রিটনি স্পিয়ার্স
Britney Spears - ব্রিটনি স্পিয়ার্স

৪০ বছর বয়সী এই সুন্দরী গায়িকা এর আগেও দু-বার বিয়ের বাঁধনে বাঁধা পড়েছেন। ২০০৪ সালে লাস ভেগাসে বসে প্রথমবার বিয়ে করেছিলেন ছোটবেলার বন্ধু জেমস আলেকজান্ডারকে। সে বিয়ে টিকেছিলো মাত্র ৫৫ ঘন্টা। ঐ একই বছরে দ্বিতীয়বার বিয়ের পিড়িতে বসেন এই গায়িকা। আমেরিকান জনপ্রিয় হিপহপ ড্যান্সার কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারও ২০০৭ সালে ভেঙ্গে যায়। তাদের সংসারে রয়েছে দুই সন্তান। দ্বিতীয় বিয়ের বিচ্ছেদ হওয়ার পর মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন ব্রিটনি। বেছে নিয়েছিলেন একাকিত্ব। বেশ কবার আত্মহননের চেষ্টাও করেছেন এই গায়িকা।

দীর্ঘদিন পর ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর শ্যুটিংয়ে গিয়ে পরিচয় হয় ২৭ বছর বয়সী এক অভিনেতার সঙ্গে। ইরানি বংশদ্ভুত এই অভিনেতার নাম স্যাম আসগরি। ইরান তার জন্মস্থান হলেও মাত্র ১২ বছর বয়সেই পরিবারসহ স্থায়ী হন যুক্তরাষ্ট্রে। এই অভিনেতার সাথে প্রথম সাক্ষাতেই প্রেমে পড়ে যান ব্রিটনি স্পিয়ার্স। দীর্ঘদিন প্রেমের পর গত ১৩ সেপ্টেম্বর (সোমবার) বাগদান সারলেন মার্কিন এ পপ তারকা। হলিউড হাঙ্গামার কাছে বিষয়টি নিশ্চিত করেছেন এই গায়িকার ম্যানেজার ব্র্যান্ডন কোহেন।

হলিউড হাঙ্গামা২৪-এর কাছে ব্র্যান্ডন কোহেন বলেন — ‘‘ব্রিটনি ও স্যাম দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন। এই যুগল তাদের এ সম্পর্ককে এবার আংটি বলের মাধ্যমে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলেন। এতে ভক্তরা তাদের প্রতি যে সমর্থন ও ভালোবাসা প্রকাশ করেছেন তাতে অভিভূত হয়েছেন ব্রিটনি ও স্যাম।’’

Britney Spears - ব্রিটনি স্পিয়ার্স
Britney Spears - ব্রিটনি স্পিয়ার্স

ব্রিটনি ও স্যাম তাদের ইনস্টাগ্রামে একটি ভিডিও ও কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানে স্যাম আসগরির সাথে ঘনিষ্টভাবে দেখা যায় এ গায়িকাকে। ভিডিওতে দেখা গেছে, ব্রিটনির ডান হাতের অনামিকা আঙ্গুলে একটি আংটি পরে আছেন। যা তিনি বারবার দেখাচ্ছিলেন। আর একটি ছবিতে তারা দুজন চুম্বনরত অবস্থায় ক্যামেরার সামনে অনামিকা আঙ্গুলি প্রদর্শন করছেন ব্রিটনি। সে আঙ্গুলেই ছিলো স্যামের পরানো আংটি।

উল্লেখ্য, ব্রিটনি একাধারে সংগীতশিল্পী, নৃত্যশিল্পী ও অভিনেত্রী। এই পপ তারকা ১৯৯২ সালে আমেরিকার সংগীতাঙ্গনে তার কর্মজীবন শুরু করেন। আজ থেকে ১৭ বছর আগে ১৯৯৯ সালে ‘বেবি ওয়ান মোর টাইম’ স্টুডিও অ্যালবামের মাধ্যমে পুরো বিশ্বের সংগীতাঙ্গণে ঝড় তোলেন তিনি। প্রথম অ্যালবাম দিয়েই তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। এর পরের গল্প সবারই জানা। একের পর এক সুপারহিট অ্যালবাম দিয়ে হয়ে ওঠেন ইংরেজি সংগীতের হিট মেশিন।

হাঙ্গামা/জ্যাকুলিন
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url