Anika Kabir Shokh : গর্ভবতী হয়ে বদলে গেছেন শখ!

গর্ভবতী হয়ে বদলে গেছেন শখ!
গর্ভবতী হয়ে বদলে গেছেন শখ!

গর্ভবতী হয়ে বদলে গেছেন শখ!


বাংলাদেশের ছোটপর্দার নিয়মিত অভিনেত্রী আনিকা কবির শখ। বাল্যকালেই নৃত্যশিল্পী হিসেবে যুক্ত হন বিনোদন মাধ্যমে। ২০০২ সালে শিশুশিল্পী হিসেবে অভিষেক হয় টেলিভিশনের পর্দায়। তিনি প্রাপ্তবয়স্ক অভিনেত্রী হিসেবে প্রথম অভিনয় করেন অদ্ভুতুরে নামের একটি ধারাবাহিকে। 

তখনও তিনি তেমন পরিচিতি পাননি। এরপর বৃহৎ মোবাইল সংযোগ কোম্পানি বাংলালিঙ্কের একটি বিজ্ঞাপনের মডেল হয়ে রাতারাতি তারকা মডেল হিসেবে জনপ্রিয় হয়ে ওঠেন শখ। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক বিজ্ঞাপন আর টিভি নাটকে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে চলে যান তিনি। 

এমন ভরা ক্যারিয়ারের সময় ভালোবেসে বিয়ে করেন আরেক জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীরকে। কিন্তু তাদের সে সংসার দুবছর পরই ভেঙ্গে যায়। এরপর দীর্ঘদিন একা থাকার পর গত বছরের আগস্টে শখের নতুন বিয়ের খবর সামনে আসে। জানা গেছে, তার বর্তমান স্বামীর নাম আতিকুর রহমান জন। যিনি পেশায় একজন ব্যবসায়ী। গাজীপুরের কালিয়াকৈরের বলিয়াদে গ্রামে স্বামীর বাড়িতেই থাকছেন শখ। 

কিছুদিন আগেই আনিকা কবির শখ সামাজিক মাধ্যমে নিশ্চিত করেছিলেন যে, তিনি মা হতে চলেছেন। সে খবরে তার ভক্ত-শুভাকাঙ্খীরা তাকে শুভেচ্ছাও জানিয়েছেন। তবে বর্তমানে শখের অবস্থা কেমন, অন্তঃসত্ত্বা হওয়ার পর তার কেমন পরিবর্তন এসেছে, সেটা এতোদিন জানা যায়নি। কিন্তু গত ১৭ সেপ্টেম্বর (শুক্রবার) তার কিছু ছবি প্রকাশ করা হয় সামাজিক মাধ্যম ফেসবুকে। সেখানে শখকে স্পষ্ট অন্তঃসত্ত্বা হিসেবে দেখা গেছে।

শখের পরিচিত এক নারী তার বেবি শাওয়ার অনুষ্ঠানে বেশ কিছু ছবি তুলেছিলেন। আর সেগুলোই তিনি শেয়ার করেছিলেন ফেসবুকে। সেখানে শখকে যে রুপে দেখা গেছে, তাতে এই জনপ্রিয় নায়িকাকে চিনতে পারছেন না অনেকেই। স্বাভাবিকভাবেই গর্ভবতী হলে নারীদের শরীরের স্থূলতা বেড়ে যায়। শখের ক্ষেত্রেও তাই হয়েছে। কিন্তু স্থুলতার কারনে শখের চেহারাই পরিবর্তন হয়ে গেছে অকল্পনীয়ভাবে। পোস্টদাতা ঐ নারী নিশ্চিত না করলে বোঝাই যেতো না এটা শখের ছবি।

কয়েকদিন আগেই একটি টেলিভিশন সাক্ষাৎকার অনুষ্ঠানে হাজির হয়ে শখ জানিয়েছিলেন তার মা হবার কথা। সেখানে তিনি বলেছিলেন, ‘‘নতুন আগামীর অপেক্ষায় আছি। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে।’’

হাঙ্গামা/অর্নব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url