Nusrat Jahan : সিঁথিতে সিঁদুর, ফের বিয়ে করলেন নুসরাত!

সিঁথিতে সিঁদুর, ফের বিয়ে করলেন নুসরাত
সিঁথিতে সিঁদুর, ফের বিয়ে করলেন নুসরাত

সিঁথিতে সিঁদুর, ফের বিয়ে করলেন নুসরাত!


টালিউডের বহুল আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান। তবে অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন তিনি। তার লাইফস্টাইল নিয়ে চর্চার যেনো শেষ নেই। একটা প্রসঙ্গ শেষ হতে না হতেই নতুন প্রসঙ্গ নিয়ে উঠে আসেন খবরের শিরোনামে। তেমনি আবারো তার একটি ছবি জন্ম দিয়েছে আলোচনার।

গত ১৭ সেপ্টেম্বর (শুক্রবার) সন্ধ্যায় সামাজিক মাধ্যমে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন নুসরাত। আর তাতেই ভক্তদের মনে সুত্রপাত হয়েছে নতুন চিন্তার। এদিন অভিনেত্রী ও প্রযোজক এনা সাহার অফিসে বিশ্বকর্মা পূজা উপলক্ষে হাজির হয়েছিলেন যশ ও নুসরাত। দেখা গেছে নতুন মা নুসরাত সেজেছেন দুধে-আলতা রঙা সালোয়ার কামিজে। কানে ঝুমকো, খোলা চুল আর ঠোঁটে গোলাপি রঙা লিপস্টিকে বাড়িয়েছেন মোহনিয়তা।

তবে নুসরাত জাহানের এমন রুপ আগ্রহ তৈরি করেনি, যতটা করেছে তার সিঁথির সিঁদুর। যশও পরেছিলেন ব্লু ডেনিম জিন্স ও আকাশি রঙা শার্ট। এনা সাহার অফিসে তারা কোনো শ্যুটে হাজির হননি। তারা গিয়েছিলেন বিশ্বকর্মা পূজায় যোগ দিতে। তাহলে নায়িকার সিঁথিতে সিঁদুর কেন? তবে কি সত্যি সত্যিই বিয়ের কর্ম সেরে ফেলেছেন যশ-নুসরাত? এমন প্রশ্নই জমেছে নেটজনতার মনে।

গত জুন মাসে সাংসদ অভিনেত্রী নুসরাত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি সামনে আসে। এরপর থেকেই সামাজিক মাধ্যমে তার সন্তানের পিতৃপরিচয় নিয়ে সমালোচিত হন এই নায়িকা। তবে এসব বিতর্কে একদম পাত্তা দেননি তিনি। নানা প্রশংসা ও বিতর্কের মধ্য দিয়েই গত ২৬ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন তিনি। এর মাধ্যমে প্রথমবারের মতো মা হলেন জনপ্রিয় এই নায়িকা।

এরপরও সন্তানের পিতৃ পরিচয় নিয়ে ভক্তদের চর্চা থামেনি। এসব বিতর্কের মাঝেই গত ১৫ সেপ্টেম্বর (বুধবার) প্রকাশ্যে এসেছে নুসরাতের সন্তানের বাবার পরিচয়। কলকাতার পুরসভার ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে নুসরাতের ছেলের জন্ম সনদ। সেখানে দেখা গেছে নুসরাতের ছেলের নাম ঈশান জে (জাহান) দাশগুপ্ত। আর বাবার নামের নামের স্থানে লেখা হয়েছে দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্তের নাম। এমন তথ্য সামনে আসার পরই প্রকাশ্যে মাথায় সিঁদুর পরে সামনে এলেন নুসরাত।

উল্লেখ্য, নুসরাত জাহানের হাতে নতুন কোনো সিনেমা না থাকলেও যশ দাশগুপ্ত কাজ করছেন ‘চিনে বাদাম’ নামের একটি সিনেমায়। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন এনা সাহা। এই সিনেমার প্রযোজনাও করেছেন এনা। 

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url