Indrani Mukherjee : ফাঁস হলো ইন্দ্রানির সব কুকীর্তি

ফাঁস হলো ইন্দ্রানির সব কুকীর্তি
ফাঁস হলো ইন্দ্রানির সব কুকীর্তি

ফাঁস হলো ইন্দ্রানির সব কুকীর্তি


সাম্প্রতিক সময়ে ভারতের সবচেয়ে আলোচিত নাম ইন্দ্রানি মুখার্জি। এর অন্যতম কারণ শীনা বোরা হত্যাকাণ্ড। দেশ কাপানো এই হত্যাকান্ডে এই অভিনেত্রীর জড়িত থাকার খবর পুরোনো। তবে সেই হত্যাকাণ্ড নিয়ে তদন্ত করতে গিয়ে তার অনেক কুকীর্তির প্রমাণ পেয়েছে পুলিশ। কেঁচো খুঁড়তে গিয়ে শুধু সাপ নয়, যেনো ডাইনোসর বেরিয়ে আসছে। একে একে ফাঁস হচ্ছে ইন্দ্রানির অবৈধ সব সম্পর্কের খবর।

শোনা যাচ্ছে এই অভিনেত্রী একসাথে অনেকগুলো প্রেমের সম্পর্কে মজেছিলেন। কঠোর জিজ্ঞাসাবাদে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইকে এমন তথ্যই দিয়েছেন তার আরেক প্রেমিক অভিজিত সেন। তিনি কলকাতার একজন ব্যবসায়ী। 

সিবিআইয়ের জিজ্ঞাসাবাদে তিনি বলেন, "সাবেক স্বামী সঞ্জীব খান্নার সঙ্গে যখন বিয়ের বন্ধনে আবদ্ধ ছিলেন, ইন্দ্রানি ঠিক তখনই আমার সঙ্গেও প্রেমের সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন। তার চাহিদা ছিলো নতুন নতুন শরীর।

অভিজিত বলেন, আমাদের বন্ধুমহলের মাধ্যমে ১৯৯৮ থেকে ১৯৯৯ সালের মধ্যে ইন্দ্রানির সঙ্গে আমার যোগাযোগ হয়। তখন থেকেই তাকে চিনি আমি। আমাদের মধ্যে শুরুতে বন্ধুত্ব ছিলো। তা এক পর্যায়ে অবৈধ শারীরিক সম্পর্কে গড়ায়।  

ইন্দ্রানির অতীতের সম্পর্ক প্রসঙ্গে অভিজিত বলেন, "ইন্দ্রানীর অনেকগুলো প্রেমিক ছিলো। এদর মধ্যে বৃটেনভিত্তিক একজন ব্যবসায়ীর এক ছেলে, দুজন পুলিশ কর্মকর্তা ও অন্য একজনের সঙ্গে নিয়মিত শারীরিক সম্পর্কও তার।" অভিজিৎ সঞ্জয় খান্না সম্পর্কেও তথ্য দিয়েছেন গোয়েন্দাদের। তিনি বলেন, "সঞ্জয় খান্না অতিরিক্ত অ্যালকোহল পান করতেন। মদ্যপ অবস্থায় তিনি নানা অকীর্তি করতেন। এ জন্য তার সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটাতে চেয়েছিলেন ইন্দ্রানি।"

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url