দুলাভাইয়ের সর্বনাশ করলো শালি; বোনের ধোলাই (ভিডিও)

দুলাভাইয়ের সর্বনাশ করলো শালি
দুলাভাইয়ের সর্বনাশ করলো শালি

দুলাভাইয়ের সর্বনাশ করলো শালি; বোনের ধোলাই


পত্রিকার পাতা খুললেই দেখা যায় 'দুলাভাইয়ের হাতে লাঞ্চিত শালি' অথবা 'দুলাভাই ধর্ষণ করলো মেয়ের বয়সী শালিকে'। এমন ঘটনা চারিদিকে অহরহ। তবে এবার ঘটলো ভিন্ন ঘটনা। স্বয়ং দুলাভাইই সর্বনাশের শিকার হলেন। তাও আবার তার নিজের যুবতি শ্যালিকার হাতে।

এমন ঘটনাই ঘটেছে ভারতের কর্নাটক রাজ্যের দহনপুরে। সামাজিক মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হওয়ায় দুলাভাইয়ের সর্বনাশের ঘটনা সামনে উঠে আসে। সে ভিডিওতে দেখা যায়, ২৪ বছরের এক তরুণী চাকরির ইন্টারভিউ দিতে গিয়েছেন বড় একটি কোম্পানিতে। ভাইবা বোর্ডে বসে প্রশ্নের উত্তর দিচ্ছিলেন। কিন্তু হঠাৎই সেখানে পৌঁছে যান তার বড় বোন। কোন কথা না বলেই তাকে বেদম পেটাতে থাকেন তিনি।

ঘটনাস্থলে গিয়ে জানা গেছে, ৫ বছর আগে বিয়ে করেন সঞ্চিতা। বিয়ের পর স্বামীর সঙ্গে সুখেই সংসার করছিলেন। কিন্তু কয়েক মাস ধরেই হঠাৎ করে তাদের মধ্যে মনোমালিন্য শুরু হয়। কিন্তু এর কোন কারন খুজে পাননি ঐ যুবতী। ঘটনার দিন স্বামীর মোবাইলে ধারণ করা ভিডিওর মাধ্যমে তিনি জানতে পারেন, তার আদরের ছোট বোনের সঙ্গে স্বামীর অনৈতিক সম্পর্ক গড়ে উঠেছে। ভিডিওতে আপত্তিকর অবস্থায় দেখে নিজেকে আর নিয়ন্ত্রণে রাখতে পারেননি সঞ্চিতা।

দ্রুতই চলে আসেন বোনের ইন্টারভিউ দেওয়ার অফিসে। ভাইবা চলা অবস্থায়ই রুমে ঢুকে ছোট বোনকে চেয়ার থেকে টেনে তুলে মারতে থাকেন। পরে অই অফিসের নিরাপত্তারক্ষীরা তাকে বাধা দেন। এ প্রসঙ্গে সঞ্চিতা হাঙ্গামা২৪-কে বলেন, আমার বোনকে আমি নিজের মেয়ের মতো করে বড় করেছি। একবারের জন্যও মায়ের অভাব বুঝতে দেইনি। আর এই বোনই আমার সংসারটা শেষ করলো।

তিনি আরো জানিয়েছেন, তার স্বামীকে তিনি ডিভোর্স দেবেন। শুধু তাই নয়, নিজের বোনের সঙ্গে দাড়িয়ে থেকে বিয়ে দেবেন বলেও জানিয়েছেন সঞ্চিতা। তবে জানা গেছে, শালি কিংবা দুলাভাই কেউই বিয়ে করতে রাজি নন। 




হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url