Pori Moni : পরীমনি ফিরলেন সাংবাদিক হয়ে!

পরীমনি ফিরলেন সাংবাদিক হয়ে!
পরীমনি ফিরলেন সাংবাদিক হয়ে!

পরীমনি ফিরলেন সাংবাদিক হয়ে!


থানা, আদালত আর কারাগার মিলিয়ে গত একমাস যেনো দুঃস্বপ্নের মধ্যে কাটিয়েছেন ঢালিউডের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। দীর্ঘ ২৭ দিন কারাবাসের পর অবশেষে জামিনে মুক্তি পেয়েছেন তিনি। ঢাকার আদালতে জামিন মঞ্জুর হওয়ায় গত ১লা সেপ্টেম্বর কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হন এই নায়িকা।

পরীমনি মিডিয়া ছাড়ার গুঞ্জন অনেক প্রখরভাবে উঠলেও তা আর ধোপে টিকলো না। কারন ফের কাজে ফিরেছেন তিনি। গত একমাসের ধকল কাটিয়ে খুব বেশি সময় নিলেন না পরী তার চিরচেনা জগতে ফিরতে। গত ৭ সেপ্টেম্বর (মঙ্গলবার) ফের কাজে যোগ দিয়েছেন দেশের আলোচিত এই নায়িকা।


কারাবন্দী হওয়ার আগে ইফতেখার শুভ পরিচালিত ‘মুখোশ’ সিনেমার শুটিং শেষ করেছিলেন তিনি। এবার সেই সিনেমার ডাবিংয়ে অংশ নিয়ে কাজ শুরু করলেন পরীমনি। মঙ্গলবার ও বুধবার টানা ডাবিংয়ে অংশ নিয়েছেন তিনি। অনেক দিন পর কাজে ফিরতে পেরে ভীষণ উচ্ছ্বসিত এ নায়িকা। এ প্রসঙ্গে পরীমনি হাঙ্গামা২৪-কে বলেন, ‘‘পুনরায় কাজে ফিরতে পেরে আমি খুশি। দেশের মানুষ আমাকে সিনেমার জন্য ভালোবেসেছে। তাদের সেই ভালোবাসার প্রতিদান আমি সিনেমার মাধ্যমে দিতে চাই। নিয়মিত কাজ করে যেতে চাই।’’


পরীর প্রত্যাবর্তনে দারুণ খুশি নির্মাতা ইফতেখার শুভও। তিনি বলেন, ‘‘পরীর জীবনে ঘটে যাওয়া এমন ঘটনায় আমরা একটু দুশ্চিন্তায় ছিলাম। তবে আত্মবিশ্বাস ছিল। হতাশ হইনি একদমই। এখন ভীষণ ভালো লাগছে যে, আমাদের সিনেমার প্রধান শিল্পী আবার কাজে ফিরেছে। আমি মনে করি, এখন তাকে আরো অনেক বেশি সহযোগিতা করা উচিৎ। যাতে তিনি মানসিক ঝড়টা কাটিয়ে উঠতে পারেন।’’


উল্লেখ্য, ইফতেখার শুভ পরিচালিত ‘মুখোশ’ নামের এ সিনেমায় পরীমনির বিপরীতে রয়েছেন তরুণ চিত্রনায়ক রোশান। জানা গেছে, এই সিনেমায় পরীকে দেখা যাবে একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে। যেখানে তার চরিত্রের নাম থাকবে সোহানা সাবরিন। এদিকে শোনা যাচ্ছে, সামনের মাসেই, অর্থাৎ আগামী অক্টোবরেই শুটিং শুরু করবেন পরীমনি। রাশিদ পলাশ পরিচালিত ‘প্রীতিলতা’ সিনেমার চিত্রায়নে অংশ নেবেন তিনি। আগামী ২৪ অক্টোবর পরীর জন্মদিন। জানা গেছে, জন্মদিন উদযাপনের পর পরই তিনি ক্যামেরার সামনে দাঁড়াবেন।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url