Mahi : মাহিয়া মাহীর গোপন ছবি ফাঁস!

মাহিয়া মাহির গোপন ছবি ফাঁস!
মাহিয়া মাহির গোপন ছবি ফাঁস!

মাহিয়া মাহীর গোপন ছবি ফাঁস!


ঢাকাই সিনেমার অন্যতম আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহী। বছরের পুরোটা সময় জুড়ে ছিলেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। মাহীর সাবেক স্বামী অপুর সাথে বিচ্ছেদের পর গুঞ্জন উঠেছে নতুন প্রেমের। এমনকি ফের বিয়ের পিড়িতে বসেছেন তিনি এমন খবরও কান পাতলে শোনা যায়।

বিয়ের সংখ্যা নিয়ে বিতর্ক রয়েছে এই নায়িকার। মাহী তার সাবেক স্বামী অপুর সাথে বিয়েকেই তার একমাত্র বিয়ে বললেও সামাজিক মাধ্যম ও গণমাধ্যমে উঠে আসে ভিন্ন খবর। এর আগে সামাজিক মাধ্যমে এক যুবক মাহীর সাথে বিয়ের কথা প্রকাশ্যে আনলে এই নায়িকা তা অস্বিকার করেন এবং মানহানীর মামলা করেন। যদিও প্রশাসনের কাছে মাহির দাবি মিথ্যা প্রমানিত হয়েছিলো। এবার নতুন বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে অনেকদিন ধরেই। কিন্তু এতো দিন মুখ খোলেন নি মাহী। 


বিভিন্ন সূত্রে জানা যায়, ফের বিয়ে করেছেন চিত্রনায়িকা মাহী। গাজীপুরের একজন ব্যবসায়ী ও রাজনীতিবিদের সঙ্গেই নাকি ঘর বেঁধেছেন তিনি। সেই ব্যবসায়ীর নাম রাকিব সরকার। যদিও এতোদিন রাকিবের সঙ্গে সম্পর্ককে প্রেম নয়, স্রেফ বন্ধুত্ব বলেই দাবি করেছেন এই নায়িকা। এবার সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লো মাহি ও রাকিব সরকারের একটি গোপন ছবি। যা রিতীমতো ভাইরাল হয়েছে।


সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, মাহীর পড়নে রয়েছে একটি শাড়ি ও রাকিব সরকার পরে আছেন পাঞ্জাবী। নেটাগরিকরা বলছেন, এ ছবি তাদের বিয়ের সময়ে তোলা। তার গোপনে বিয়ে করেছেন বলেই তেমন সাজসজ্জা নেই। মাহী কিংবা রাকিব তাদের বিয়ের বিষয় নিশ্চিত না করলেও অন্য আরেকটি ফেসবুক পোস্টের সঙ্গে সমীকরণ করলে বিয়ের গুঞ্জনটা শক্ত হয়।

মাহিয়া মাহির গোপন ছবি ফাঁস!
মাহিয়া মাহির গোপন ছবি ফাঁস!

গত ১১ জুন মাহিয়া মাহী তার ফেসবুক একাউন্টে একটি শাড়ি পরা ছবি পোস্ট করেছিলেন। তার ক্যাপশনে লিখেছিলেন, ‘‘আমি তোমাকে গান, সিনেমা, সবখানে অনুভব করি। আলহামদুলিল্লাহ্‌’’। অবাক করা ব্যপার হলো, তিন মাসের আগের পোস্ট করা ওই ছবিতে মাহীর পরনে যে শাড়ি ছিল, সম্প্রতি ফাঁস হওয়া ছবিতেও ঠিক একই শাড়ি। তাই যে কেউই এ নিয়ে দুইয়ে দুইয়ে চার মেলাবেন। অধিকাংশ নেটিজেনের ধারণা, দুটি ছবিই তাদের বিয়ের সময়ে তোলা। তবে তারা এ বিয়ের কথা গোপন রেখেছেন।


অনলাইনে ছড়িয়ে পড়া ছবি এবং বিয়ে প্রসঙ্গে জানতে ১২ সেপ্টেম্বর মাহিয়া মাহিকে ফোন করা হয়। কিন্তু কোনো প্রকার সাড়া মেলেনি। এরপর তার পূর্ব ঘোষিত ১৩ সেপ্টেম্বরের সারপ্রাইজের জন্য অপেক্ষা করা হলো। মিললো উত্তরও। এর আগেই অনেকে ধারণা করেছিলেন, এদিনই মাহী তার নতুন বিয়ের কথাই প্রকাশ্য করবেন। আর ঠিক তাই করলেন এই নায়িকা।


সোমবার ১৩ সেপ্টেম্বর রাত ১২টা বাজতেই রাতের প্রথম প্রহরে এক ফেসবুক পোস্টের মাধ্যমে নিজেই বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন মাহী। ফেসবুকে দেওয়া ওই পোস্টে তিনি নিজেদের কাবিনের ছবি আপলোড করেন। ক্যাপশনে লিখেন, ‘আলহামদুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো।’ এর আগের সব কথা আসলেই গুজব ছিলো উল্লেখ করে মাহি সবার দোয়া কামনা করেন।


উল্লেখ্য, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ভালোবেসে বিয়ে করেন নায়িকা মাহিয়া মাহী। দীর্ঘদিনের সংসারে কোনো ঝামেলার সংবাদ না জানালেও চলতি বছরের ২৩ মে তিনি জানান, অপুর সঙ্গে আর থাকছেন না। বিবাহ বিচ্ছেদ করছেন তারা। এর তিন মাস শেষ হতে না হতেই ফের বিয়ের পিড়িতে বসেছেন মাহী। এতে অনেকেই বলছেন রাকিবকে বিয়ে করতেই অপুকে ডিভোর্স দিয়েছেন ঢালিউডের এই নায়িকা।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url