Srabanti : নবাগত সন্তান পুত্র; আনন্দিত শ্রাবন্তী

নবাগত সন্তান পুত্র; আনন্দিত শ্রাবন্তী
নবাগত সন্তান পুত্র; আনন্দিত শ্রাবন্তী

নবাগত সন্তান পুত্র; আনন্দিত শ্রাবন্তী


টালিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। একটা সময় সিনেমার জন্য নিয়মিত থাকতেন আলোচনায়। তবে এখন তিনি আলোচনায় থাকেন ব্যক্তিগত নানা ইস্যুতে। কখনো সংসার ভাঙা, কখনো নতুন প্রেম আবার কখনো ছেলের প্রেম প্রসঙ্গে তার নাম উঠে আসে খবরের শিরোনামে। এছাড়া সামাজিক মাধ্যমে নানা ধরনের সাহসী ছবি ও ভিডিও পোষ্ট করে ভক্তদের মাতিয়ে রাখেন তিনি। আর এসব নিয়ে নেটিজেনদের মাথা ব্যথার কারণও হন এই নায়িকা।

এবার শ্রাবন্তী তার ফেসবুক একাউন্টে শেয়ার করলেন একটি নবজাতকের ছবি। যেটা দেখে মুহূর্তেই চমকে গেছেন সবাই। এই নবজাতকটি কার? তাহলে কি আবারও মা হয়েছেন শ্রাবন্তী? না, এমন প্রশ্ন তৈরি হবার সুযোগ দেননি তিনি। কেননা নবজাতকের ছবির ক্যাপশনে তিনি পরিষ্কার করে দিয়েছেন সন্তানের পরিচয়।

শ্রাবন্তী ক্যাপশনে লিখেছেন, ‘‘পুত্র সন্তান। তোমার জন্য আমি খুবই আনন্দিত দিদি। ভালোবাসি তোমাকে।’’

জানা গেছে, ছবির এই নবজাতকের মা হচ্ছেন শ্রাবন্তীর বড় বোন স্মিতা চ্যাটার্জি। গত বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) স্থানীয় একটি হাসপাতালে সন্তানটি জন্মগ্রহণ করেছ। এর ফলে চ্যাটার্জি পরিবারে বইছে আনন্দের জোয়ার। পুত্র সন্তানের নাম রাখার বন্দোবস্তও চলছে।

শ্রাবন্তীর বড় বোন স্মিতা চ্যাটার্জির স্বামী হলেন অভিনেতা সুজয় ঘোষ। যিনি টালিউডের বহুল আলোচিত ‘মজনু’, ‘১০০% লাভ’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন। এছাড়াও টিভি নাটক ও সিরিয়ালে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন।

প্রসঙ্গত, অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ব্যক্তিজীবনে এক পুত্রসন্তানের জননী। তাকে আদর করে ঝিনুক নামে ডাকলেও তার আসল নাম অভিমন্যু। শ্রাবন্তী ভালোবেসে বিয়ে করে প্রথম সংসার বাধেন পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে। অভিমন্যু সে সংসারেরই সন্তান। রাজিবের সাথে বিচ্ছেদ হলে মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন শ্রাবন্তী। সে সংসারও ভেঙ্গে যায় তার। সর্বশেষ বডিবিল্ডার রোশান সিংয়ের সঙ্গে সংসার করেছিলেন এ অভিনেত্রী। বর্তমানে অভিরূপ নাগ চৌধুরী নামের এক রুটি ব্যবসায়ীর সঙ্গে তার সম্পর্ক রয়েছে বলে শোনা যায়।

হাঙ্গামা/প্রিয়াংঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url