Sara Ali Khan : সৈকতে খোলামেলা সারা

সৈকতে খোলামেলা সারা আলী খান
সৈকতে খোলামেলা সারা আলী খান

সৈকতে খোলামেলা সারা আলী খান


বলিউড সুপারস্টার সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলী খান। জন্মসূত্রে তিনি পতৌদির নবাব পরিবারের সন্তান। ২০১৮ সালে কেদারনাথ সিনেমায় সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয়ের মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন সারা। ইতোমধ্যেই অভিনয়গুণে বি-টাউনে নিজের অবস্থান পোক্ত করেছেন তিনি।

এই নায়িকা বর্তমানে কাজ নিয়ে ব্যস্ত সময় পার করলেও সুযোগ পেলেই ঘুরে বেড়ান বিভিন্ন স্থানে। ঘোরাঘুরি তার অন্যতম হবি। তেমনি এবার কাজের ফাকেই বন্ধুদের নিয়ে উড়ে গেছেন অপার সৌন্দর্য্যের লিলাভূমি মালদ্বীপে। এই দ্বীপ রাষ্ট্রটি ইদানিংকালে ভারতীয় তারকাদের অবকাশ যাপনের জন্য পছন্দের এক নাম্বার তালিকায় রয়েছে। তেমনি মালদ্বীপ সারা আলী খানেরও প্রিয় জায়গা।

সৈকতে খোলামেলা সারা আলী খান
সৈকতে খোলামেলা সারা আলী খান

মালদ্বীপের নীল সমুদ্রের সৌকতে গিয়ে সারা যেনো আনন্দে দিশে হারা। তারই প্রমাণ মিলেছে এই অভিনেত্রীর ইন্সটাগ্রামে। সোমবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় সেখানে বেশ কিছু ছবি পোষ্ট করেছেন তিনি। সেসব ছবিতে শুধু উচ্ছাসই নয়, তার খোলামেলা রুপের দেখাও মিলেছে। যেনো সৈকতের ঠান্ডা আবহাওয়াকে যেনো উষ্ণতা বিলোচ্ছেন সাইফ কন্যা।

খোলামেলা সারা আলী খান
খোলামেলা সারা আলী খান

ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবিতে দেখা গেছে, কমলা ও গোলাপী রঙের বিকিনি পরে আছেন সারা আলী খান। সৈকতে একটি দোলনায় বসে পোজ দিয়েছেন তিনি। অন্য আরেকটি ছবিতে দেখা যায়, খুবই ছোট্ট একটি বিকিনি পরে একটি নারকেল গাছে শুয়ে আকাশ দেখছেন তিনি। আর এসব ছবির ক্যাপসনে তিনি লিখেছেন—‘হৃদয় থেকে যদি চাও তুমি আকাশ ছুতে পারবে।’

খোলামেলা সারা আলী খান
খোলামেলা সারা আলী খান

দুদিন আগে অর্থাৎ ১১ সেপ্টেম্বর সারা আলী খান তার ইনস্টাগ্রাম একাউন্টে আরো কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। সেখানে দেখা যায়, সুইমিং স্যুট অথ্যাৎ সৈকতের পোশাকে পরেই ফ্রেমবন্দি হয়েছেন তিনি। তার হাতে ছিলো আকর্ষনীয় পুতি দিয়ে তৈরি ব্রেসলেট ও একই রঙের আংটি। যা তার রুপে ভিন্নমাত্রা যোগ করেছে।

খোলামেলা সারা আলী খান
খোলামেলা সারা আলী খান

উল্লেখ্য, বর্তমানে সারা আলী খানের ঝুলিতে রয়েছে একাধিক সিনেমার কাজ। এরমধ্যে ‘আতরাঙ্গি রে’, ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’ অন্যতম। এছাড়া দিনেশ বিজনের ম্যাডক্স ফিল্মসের একটি সিনেমায়ও তাকে দেখা যাবে বলে জানা গেছে। সাইফ কন্যার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হলো ‘কুলি নাম্বার ওয়ান’। এটি মুক্তি পেয়েছিলো গত বছরের ডিসেম্বরে। এরপর আরো কয়েকটি সিনেমা মুক্তির তালিকায় থাকলেও মহামারি করোনার কারনে তা পিছিয়ে যায়।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url