Shayan Chowdhury Arnob : আসছে অর্ণবের সিনেমা

আসছে অর্ণবের সিনেমা
আসছে অর্ণবের সিনেমা

আসছে অর্ণবের সিনেমা


বাংলা সংগীতের অনন্য এক নাম সায়ান চৌধুরী অর্ণব। বেশ অনেক বছর ধরেই একদম আলাদা কথা ও সুরের মাধ্যমে শ্রোতাদের মুগ্ধ করে রেখেছেন। তিনি বাংলাদেশের গায়ক হলেও তার গান সমাদৃত হয়েছে ভারতেও। তার জনপ্রিয় গানের মধ্যে ‘আধখানা ভালো ছেলে আধা মাস্তান’ এমন কথার একটি গান রয়েছে। এবার এই নামে নির্মিত হয়েছে একটি মিউজিক্যাল ফিল্ম। যেখানে অর্ণবের ব্যক্তিগত ও সংগীত জীবনের বিভিন্ন ঘটনাকে তুলে ধরা হয়েছে।

মজার বিষয় হচ্ছে এই সিনেমায় অর্ণবের চরিত্রের ভুমিকায় তিনি নিজেই অভিনয় করেছেন। এমনকি তার বিপরিতে রয়েছেন তার স্ত্রী সুনিধি নায়েক। আরো রয়েছেন তার বন্ধু পান্থ কানাই, বুনো, আবরার আতহার প্রমুখও। এছাড়া দুটি বিশেষ চরিত্রে থাকছেন বিজ্ঞাপন শিল্পের সঙ্গে জড়িত গাওসুল আজম শাওন ও পিপলু খান।

এরমধ্যেই সামাজিক মাধ্যমে প্রকাশ করা হয়েছে ‘আধখানা ভালো ছেলে আধা মাস্তান’ শিরোনামের মিউজিক্যাল ফিল্মটির একটি পোস্টার। এই সিনেমাটি পরিচালনা করেছেন আবরার আতহার। জানা গেছে, বাংলাদেশের বহুল পরিচিত ওটিটি প্ল্যাটফর্ম চরকির জন্য এই মিউজিক্যাল ফিল্মটি তৈরি করা হয়েছে।

নির্মাতা আবরার আতহার এ প্রসঙ্গে বলেন, ‘‘অর্ণব একজন চমৎকার শিল্পী। তাকে বুঝতে হলে গভীরভাবে বুঝতে হবে। এই চলচ্চিত্রে সেই চেষ্টাও থাকবে। আর আমরা অনেক আগে থেকেই বন্ধু। বলা যায়, এতে বন্ধুত্বের অনেক কিছুই থাকবে।’’ তিনি জানান, আসছে ২৩ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য, ২০০৫ সালে প্রকাশিত হয় অর্ণবের প্রথম একক অ্যালবাম ‘চাই না ভাবিস’। পরের বছরই আসে তার তুমুল জনপ্রিয় অ্যালবাম ‘হোক কলরব’। এরপর ২০০৮ সালে ‘ডুব’, ২০১০ সালে ‘রোদ বলেছে হবে’, ২০১২ সালে ‘আধেক ঘুমে’, ২০১৫ সালে ‘খুব ডুব’ এবং ২০১৭ সালে আসে তার ‘অন্ধ শহর’। ‘আহা!, ‘জাগো’, ‘মনপুরা’ ও ‘আয়নাবাজি’ প্রভৃতি সিনেমার সংগীত পরিচালনা করেও নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যান এই শিল্পী।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url