অন্য কিছু নাকি প্রেম?

জেফার রহমান
জেফার রহমান

জনপ্রিয় গায়িকা জেফার রহমান গত ২২ সেপ্টেম্বর এক তরুণের সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি প্রকাশ করেন ইউটিউবে। ক্যাপশনবিহীন সেই ছবিতে দুহাতে জড়িয়ে ধরা ছেলেটির মুখ স্টিকারে ঢেকে দেন এই গায়িকা। এরপর থেকেই সেই ছবিট নিয়ে শুরু হয় তুমুল চর্চা।


কেউ বলেন বিয়ে করছেন জেফার! কারো মন্তব্য প্রেম করছেন দুজনে। কেউ আবার ছবির সঙ্গে মিল খুঁজে পান আলোচিত ইউটিবার সালমান মুক্তাদিরের সঙ্গে। কেউ কেউ আবার এক কাঠি এগিয়ে সালমানের সঙ্গে ওই তরুণের হাতের ব্র্যাসলেটের ময়নাতদন্ত সেরে ফেলেছেন। ছবিটিকে ঘিরে রহস্য যখন তুঙ্গে তখন (৩০ সেপ্টেম্বর) আসল ছবিটিই প্রকাশ করে দিলেন জেফার।


গণমাধ্যমের সঙ্গে আলাপকালে জেফার বলেন, “ছবির এই তরুণের নাম রিয়াসাত আমজি। তিনি ‘আরেকটা রক ব্যান্ড’-এর ভোকাল। সম্প্রতি আমরা দুজন ‘অজানা’ নামে একটি গানে কণ্ঠ দিয়েছি। গানটির ভিডিওতেও অভিনয় করেছি দুজন। সেই ভিডিওর ছবিই ছিল ওটা। গানটির প্রমোশানের অংশ হিসেবেই কাজটি করেছি। কিন্তু ছবিটিকে ঘিরে সবার কৌতূহলে আমি বিস্মিত হয়েছি, মজা পেয়েছি। আশা করি আমাদের এই গানের ভিডিও দেখেও সবাই বিস্মিত হবেন, মজা পাবেন।’

জেফার রহমান
জেফার রহমান

জেফার জানান, কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির কথা-সুরও রিয়াসাত আমজির সঙ্গে ভাগাভাগি করেছেন তিনি। সংগীতায়োজন করেছেন রায়হান মাহবুব রাশা। মিক্স ও মাস্টারিং করেছেন ফুয়াদ আল মুক্তাদির। আর ভিডিও নির্মাণ করেছেন নাহিয়ান আহমেদ।


এই গায়িকা আরও জানান, আগামীকাল (১ অক্টোবর) রাত ৯টার দিকে তার নিজের চ্যানেলে গানচিত্রটি উন্মুক্ত করা হবে।


উল্লেখ্য, সবশেষ ২০১৯ সালে ‘ন ডরাই’ সিনেমায় প্রকাশিত হয় জেফারের গান ‘হারবো না’। তার প্রায় দুই বছর পর ‘অজানা’ হয়ে আসছেন তিনি।


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url