রোশান শারীরিক সম্পর্কে অক্ষম : শ্রাবন্তী

রোশান সিং ও শ্রাবন্তী চ্যাটার্জি
রোশান সিং ও শ্রাবন্তী চ্যাটার্জি

বিচ্ছেদ না হলেও দীর্ঘ দিন ধরে আলাদা থাকছেন রোশান সিং ও শ্রাবন্তী চ্যাটার্জি। বিয়েবিচ্ছেদ নিয়ে পাল্টাপাল্টি আদালতের দ্বারস্থ হয়েছেন তারা। কিন্তু কী কারণে এ জুটির সংসারে টানাপড়েন তৈরি হয়েছে সেই প্রশ্ন সবারই। যদিও বিষয়টি নিয়ে কখনো কথা বলেননি দুজনের কেউই। তবে শ্রাবন্তীর কিছু মন্তব্য সামনে এনেছেন স্বমী রোশান সিং। যা নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।


ভারতীয় একটি সংবাদমাধ্যমে রোশান সিং বলেন— “শ্রাবন্তীর অনেক বন্ধুর সঙ্গেই আমার যোগাযোগ রয়েছে। তাদের থেকেই জানতে পেরেছি শ্রাবন্তী নাকি বলেছে, আমি মোটা। ওজন বেশি হওয়ার জন্য আমি নাকি সঙ্গমে সক্রিয় নই। আমি নাকি শারিরিক সম্পর্কে অক্ষম। এমন কুরুচিপূর্ণ নোংরা অভিযোগও আমাকে শুনতে হচ্ছে। শ্রাবন্তীর মুখ থেকে না শুনলেও যারা আমাকে জানিয়েছেন, তারা আমার এবং তার বিশ্বস্ত বন্ধু।”

রোশানকে চোর অপবাদ দিয়ে অভিযুক্ত করেছেন শ্রাবন্তী। তা জানিয়ে রোশান বলেন, ‘আমি চোর অপবাদও পেয়েছি। আমি নাকি শ্রাবন্তীর এক কোটি রুপি নিয়ে চলে এসেছি! আমার প্রাক্তন বান্ধবীকে ফোন করে আমার বিষয়ে নানা রকম কথাবার্তা বলা হচ্ছে। ওদের রাজনৈতিক ক্ষমতা বেশি। ওরা চাইলে আমার সঙ্গে নাকি যা খুশি তাই করতে পারে। আমার পরিবারকেও টেনে এনে অসম্মান করা হচ্ছে।’

রোশানের প্রাক্তন প্রেমিকাকে ফোন করে বিয়েবিচ্ছেদের কথাও জানিয়েছেন শ্রাবন্তী। যা জেনে বিস্মিত রোশান। বিষয়টি উল্লেখ করে রোশান বলেন—‘প্রাক্তন প্রেমিকার সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। ফোন করে তাকে বিবাহবিচ্ছেদের কথা বলার মানে কী?’

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

হাঙ্গামা বাংলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url