Shilpa Shetty : ‘সুপার ডান্সার’কেই হুমকি দিলেন শিল্পা!

Shilpa Shetty - শিল্পা শেঠি
Shilpa Shetty - শিল্পা শেঠি

‘সুপার ডান্সার’কেই হুমকি দিলেন শিল্পা!


গত জুলাই মাসের ১৯ তারিখ রাতে নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। তার বিরুদ্ধে পর্নগ্রাফি আইনে মামলার পর বেরিয়ে আসতে থাকে একের পর এক চাঞ্চল্যকর নতুন সব অভিযোগ। এ কারণে পুলিশের কড়া নজরদারিতে পড়েন শিল্পা নিজেও। শুরুর দিকে সকল কাজ স্থগিত থাকলেও সম্প্রতি নিজেকে সামলে ফিরেছেন শুটিংয়ে।

গীতা কাপুর ও অনুরাগ বসুর সঙ্গে বেশ অনেকদিন ধরেই ‘সুপার ডান্সার ৪’-এর বিচারকের আসনে রয়েছেন শিল্পা। এই শোয়ে তার স্পেশ্যাল ‘সুপার সে উপর’ কমেন্ট নিমেষেই মন ভালো করে দেয় যে কোনও প্রতিযোগীর। তার মন্তব্যে প্রতিযোগীরা উৎসাহিত হয় আরও ভালো পারফর্মেন্স করার। তবে, শুটিংয়ে ফিরেই শিল্পাকে বলতে শোনা গেল, এই শোর বিচারক হিসেবে নিজেকে আর যোগ্য মনে করছেন না তিনি।

এমন কথাই শোনা গেছে সোনি টিভির ইনস্টাগ্রাম প্রোমোতে। সেখানে দেখা গেছে, ‘সুপার ডান্সার ৪’ এর নতুন পর্বে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছেন গোবিন্দ আর চাঙ্কি পাণ্ডে। পরী নামের এক প্রতিযোগী ও তার ‘সুপার গুরু’ পঙ্কজ তার নাচের মাধ্যমে ট্রিবিউট জানান মাইকেল জ্যাকসনকে। মাইকেলের কিছু ‘ফেমাস’ ডান্স মুভও করতে দেখা যায় তাকে। যার মধ্যে ছিল মুন ওয়াকও।

মাইকেল জ্যাকসনের এমন বিরল প্রতিভার অনুকরণ দেখে মন্ত্রমুগ্ধ হয়ে পড়েন উপস্থিত বিচারকরা। তখন চাঙ্কি পাণ্ডে বলেন, ‘ওহ বাপ রে’। আর শিল্পা বলে ওঠেন, ‘আমি এই শো ছেড়ে চললাম। অওকাত নেই আমার’।

চলতি সিজনে ‘সুপার ডান্সার’-এর সেট থেকে দুইবার বিরতি নিতে দেখা গেছে শিল্পা শেঠিকে। প্রথমবার যখন তার পুরো পরিবার করোনা আক্রান্ত হয়। দ্বিতীয়বার গত জুলাইতে পর্নকাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা জেলে যাওয়ার পর। এবার গুঞ্জন উঠেছে এই শো ছেড়ে দেয়ার। অনেকেই বলছেন, শিল্পা শো কর্তৃপক্ষের উপর চটেছেন। আর তাই শো ছেড়ে চলে যাওয়ার হুমকিও দিয়েছেন তিনি।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
1 Comments
  • Unknown
    Unknown ২০ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৪৭

    যখন বাচ্চারা ভালো নাচ করে, তখনই তিনি এই কথা বলে থাকে।তাদের উৎসাহিত করে।

Add Comment
comment url