‘সুখী হওয়ার জন্য বিয়ের প্রয়োজন নেই’

সায়ানি গুপ্তা
সায়ানি গুপ্তা - Sayani Gupta

সায়ানি গুপ্তা বলিউডের মেধাবী অভিনেত্রী। তিনি সিনেমায় যাত্রা শুরু করেন ২০১২ সাল থেকে। ‘পার্চড’, ‘ফ্যান’, ‘বার বার দেখো’, ‘জলি এলএলবি ২’, ‘জাগগা জাসুস’, ‘জাব হেরি মেট সেজাল’, ‘আর্টিকেল ১৫’ ও ‘ফুকরে রিটার্নস’-এর মতো ব্যাপক আলোচিত জনপ্রিয় সিনেমায় দেখা গেছে তাকে।


সুদর্শনা এই অভিনেত্রীর বয়স ইতোমধ্যে ৩৫ ছুঁয়েছে। কিন্তু বিয়ের কথা একদমই ভাবছেন না। বরং বিয়ে নিয়ে রীতিমত তার ভেতরে ভয় কাজ করে। তাই বিয়ের প্রথাতে বিশ্বাসী নন তিনি। এবার গণমাধ্যমের কাছে নিজেই জানিয়েছেন সে কথা।


এই অভিনেত্রী বলেন, ‘সঙ্গী নির্ধারণের ব্যাপারে আমার ভিন্ন মতামত রয়েছে। বিয়ে নিয়ে আমার আস্থা ছিল। কিন্তু এটি অনেকের ক্ষেত্রে খাটলেও, কারো কারো ক্ষেত্রে খাটে না। আমি মনে করি, সুখী হওয়ার জন্য বিয়ের প্রয়োজন নেই।’


তিনি আরো বলেন, ‘সুখী জীবন কাটানোর জন্য একজন পুরুষের সত্যিই কোনো প্রয়োজন নেই। বন্ধুদের সঙ্গে থাকতে পারেন। ভাই-বোনের সঙ্গে জীবন কাটিয়ে দিতে পারেন। নিজের সঙ্গ উপভোগ করতে একাও থাকতে পারবেন। এটি ব্যক্তিভেদে নির্ভর করে। হয়তো পাঁচ বছর পরে আমি ভিন্ন কথা বলবো কারণ এখন আমার চিন্তা বিকশিত হচ্ছে।’


‘ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট অব ইন্ডিয়া’ থেকে স্নাতক পাস করেছেন সায়ানি। ‘সেকেন্ড ম্যারিজ ডটকম’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। এরপর ‘ফ্যান’, ‘জোলি এলএলবি টু’, ‘আর্টিকেল ফিফটিন’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন তিনি।


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url