রুক্মিনী যাচ্ছেন পর্তুগাল! সঙ্গী কে?

Rukmini Maitra-রুক্মিনী মৈত্র
Rukmini Maitra-রুক্মিনী মৈত্র

সময়টা দুর্দান্ত যাচ্ছে রুক্মিনী মৈত্রর। টলিউডের গণ্ডি পার করে এখন পৌঁছে গেছেন বলিউডে। বিদ্যুৎ জামওয়ালের ‘সনক’ ছবির নায়িকা তিনি। সম্প্রতিই সামনে এসেছে ছবির ফার্স্ট লুক। কিন্তু বাংলা ছবিতেও নিয়মিত কাজ করছেন রুক্মিনী।


মাত্রই দার্জিলিঙয়ে ‘কিশমিশ’-এর শুটিং শেষ করলেন এই অভিনেত্রী। এরপরই সামনে এলো সুখবর।


করোনাকালে মুক্তি পেয়েও প্রশংসিত হয়েছে আবির-রুক্মিনী অভিনীত ‘সুইজারল্যান্ড’ ছবিটি। করোনার কারণে ছবিটি হলে খুব ভালো ব্যবসা না করলেও টেলিভিশন প্রিমিয়ারে সর্বোচ্চ রেটিং ছুঁয়েছিল। বাঙালি মধ্যবিত্ত দম্পতি ‘শিবু-রুমি’র বিদেশ ভ্রমণের স্বপ্নে বোনা এই ছবির পরবর্তী ভাগ আসছে খুব শিগগির। 


এবারের গল্প হবে মফস্বল থেকে পর্তুগাল। এমনকি এই সিরিজের তৃতীয় ছবির প্ল্যানিংও হয়ে গিয়েছে। সেটি তৈরি হবে ‘ভালোবাসার শহর’ প্যারিস ঘিরে।


এই ছবিগুলোও তৈরি করবে জিতের প্রযোজনা সংস্থা। পরিচালনার দায়িত্বে থাকবেন ‘সুইজারল্যান্ড’-এর পরিচালক শৌভিক কুণ্ডু। আপাতত শৌভিক ব্যস্ত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-দিতিপ্রিয়া রায়-এর ‘আয় খুকু আয়’ ছবির কাজ নিয়ে। যেখানে ফুটে উঠবে এক বাবা-মেয়ের গল্প। সেই ছবিরও প্রযোজক জিত।


জানা গেছে, বাঙালি মধ্যবিত্ত দম্পতির পর্তুগাল সফরকে কেন্দ্র করে ছবিটি তৈরি হবে। আগামী বছরের মাঝামাঝি সময়ে কাজ শুরুর কথা রয়েছে। কাহিনীতে থাকছে একটি বড় টুইস্ট।


দ্বিতীয় ভাগের ছবিতে কিশোর বয়সের প্রেম পরিণতি পাবে যৌবনে। এরপর নায়ক-নায়িকা বাংলার মফস্বল থেকে সোজা পৌঁছে যাবে লিসবনে।


এদিকে ‘সুইজারল্যান্ড’- ছবির শুটিং সেদেশে না হলেও এতে পর্তুগাল বাস্তবেই থাকবে। শোনা যাচ্ছে, এই ছবির নায়িকা চরিত্রে থাকছেন রুক্মিনী মিত্র। তবে নায়ক কে হবেন তা এখনও ঠিক হয়নি।


রুক্মিনী বলেন, গল্পটা শুনেছি, ভালো লেগেছ। এর বেশি কথাবার্তা এগোয়নি।


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url