অবশেষে জামিন পেলেন রাজ; যা বললেন শিল্পা

রাজ শিল্পা
জামিন পেলেন রাজ

পর্নগ্রাফি মামলায় টানা ২ মাস কারাবাসের পর অবশেষে জামিন পেলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। সোমবার (২০ সেপ্টেম্বর) আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেছেন। ৫০ হাজার রুপি মুচলেকা দেয়ার শর্তে তাকে জামিন দেওয়া হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমগুলো খবরটি নিশ্চিত করেছে।


জামিন পেলেও সোমবার ছাড়া পাননি রাজ কুন্দ্রা। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টা নাগাদ কারাগার থেকে মুক্তি পান তিনি।


গত শনিবার জামিনের আবেদন করেছিলেন রাজ। তার দাবি ছিল, তাকে ফাঁসানো হচ্ছে। এছাড়া তিনি যে পর্ন বানানোর সঙ্গে যুক্ত, এর কোনও প্রমাণ সাপ্লিমেন্টারি চার্জশিটে নেই। এই আবেদনের প্রেক্ষিতেই আদালত তার জামিন মঞ্জুর করেন।


এদিকে, স্বামী জেল থেকে মুক্তির পরই অভিনেত্রী স্ত্রীর প্রথম প্রতিক্রিয়া কী? জানতে মুখিয়ে ছিলেন নেটিজেনরা। রাজ কুন্দ্রা এবং তার স্ত্রী শিল্পার দাম্পত্যে চিড় ধরার খবরও শোনা যাচ্ছে। স্বামী জামিন পাওয়ার পর অবশেষে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন শিল্পা। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ভেসে উঠল ইঙ্গিতবাহী পোস্ট। 


রামধনুর এক অপূর্ব ছবির ওপর কোটে লেখা রয়েছে, 'রামধনু এসে প্রমাণ করে, বড় কোনও ঝড়ের পর একটা সুন্দর সময় আসে'। উদ্ধৃতিটি রজার লি’র। এই পোস্ট দেখে শিল্পার অনুরাগীদের বুঝতে অসুবিধে হয়নি তিনি কোন ঝড় আর কোন সুন্দর সময়ের কথা বলতে চেয়েছেন। 


উল্লেখ্য, গত ১৯ জুলাই পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। ‘হটশটস’ ও ‘বলিফেম’ নামের দুটি অ্যাপ তৈরি করে সেগুলোতে পর্নভিডিও প্রচার করতেন তিনি। কেবল তিনি নন, তার সঙ্গে যুক্ত প্রায় ৯ জনকে গ্রেফতার করা হয়েছিল।


প্রসঙ্গত, অভিনেত্রী শিল্পা শেঠির সঙ্গে রাজ কুন্দ্রার বিয়ে হয় ২০০৯ সালে। দারিদ্রের সঙ্গে লড়াই করে বড় হওয়া রাজ নানারকম ব্যবসার সুবাদে অঢেল অর্থসম্পদের মালিক হন। গত কয়েক বছরে তিনি পর্নভিডিওর ব্যবসা করেও নাকি প্রচুর অর্থ কামিয়েছেন। যদিও শিল্পা জানান যে, তিনি এসবের কিছুই জানতেন না। তার অগোচরেই রাজ এই কর্মকাণ্ড চালিয়ে গিয়েছিল।


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url