Janhvi Kapoor : জানভির গোপন ছবি-ভিডিও ফাঁস

জানভির গোপন ছবি-ভিডিও ফাঁস
জানভির গোপন ছবি-ভিডিও ফাঁস

জানভির গোপন ছবি-ভিডিও ফাঁস


জানভি কাপুর বলিউডের জনপ্রিয় তরুণ অভিনেত্রীদের মধ্যে অন্যতম। কিংবদন্তী চিত্রনায়িকা শ্রীদেবীর কন্যা হওয়ায় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেই কুড়িয়েছেন অসামান্য খ্যাতি। তবে বেশি সিনেমায় দেখা যায়নি তাকে। হাতেগোনা কয়েকটি সিনেমায় অভিনয় করেই নিজের অবস্থান শক্ত করেছেন তিনি। সামাজিক মাধ্যম ও গণমাধ্যমে নিয়মিত চর্চাও হয় তাকে নিয়ে। তবে তা তার কাজের বিষয়ে নয়, বরং ব্যক্তিগত জীবন নিয়েই বারবার বিতর্কিত হয়েছেন তিনি। 

অনেকদিন ধরেই সিনেমাপাড়ায় প্রেমের সম্পর্ক নিয়ে আলোচিত হচ্ছেন জানভি। কিন্তু সে সম্পর্কের কথা এখনো স্বিকার করেননি তিনি। এ প্রসঙ্গ উঠলেই মুখে কুলুপ এঁটে থাকেন এই নায়িকা। তিনি কার সাথে প্রেম করছেন তা জানার জন্য ব্যতিব্যাস্ত সংবাদকর্মী থেকে শুরু করে নেটিজেনরাও। অনেকেই ধারণা করছেন ‘ধড়ক’ সিনেমার সহশিল্পী ইশান কাট্টারের সঙ্গেই সম্পর্কে আছেন তিনি।

আবার অনেকে বলছেন জানভির বাল্যকালের বন্ধু অক্ষত রাজনের কথা। তবে অভিনেত্রী বরাবরই রাজনকে তার বেস্ট ফ্রেন্ড হিসেবেই দাবি করে আসছেন। এবার এই বেস্ট ফ্রেন্ডের সঙ্গে তার অন্তরঙ্গ মুহূর্তের বেশ কিছু গোপন ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। যদিও এসব ছবি-ভিডিও সামাজিক মাধ্যমে নিজেই প্রকাশ করেছেন জানভি।

সম্প্রতি চলে গেলো অক্ষত রাজনের জন্মদিন। এদিন পার্টিতে তোলা অক্ষতর সঙ্গে তোলা কয়েকটি ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন জানভি। সেখানে বেশ অন্তরঙ্গ হয়েই ফ্রেমবন্দি হয়েছেন তারা। শুধু তাই নয়, ছবির ক্যাপশনে ‘আই লাভ ইউ’ লিখে প্রকাশ্যেই ভালোবাসার কথা জানালেন তিনি। 

জানভির পোস্ট করা ছবিতে দেখা যায়, খোলা চুল আর হালকা মেকআপে সাদা নুডলস স্লিভ গাউন পরেছেন তিনি। অক্ষতকে জড়িয়ে ধরে তার কোলে বসে আছেন এই অভিনেত্রী। এমনকি একটি ভিডিওতে চুমু খেতেও দেখা গেছে তাকে। নায়িকার ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, ক্যারিয়ার শুরু করার আগে তারা দুজন প্রেম করতেন। অভিনয়ে নাম লেখানোর পরপরই তাদের প্রেম ভেঙ্গে যায়। তবে প্রেম ভাঙলেও বন্ধুত্ব এখনো অটুট রয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে জানভি বলেন, ‘‘অক্ষত আমার সবচেয়ে কাছের বন্ধু। আমাদের সম্পর্ক প্রেমের নয়। যে যাই বলুক আমরা কখনো প্রেমে জড়াবো না। আবার বন্ধুত্বও ভাঙবো না।’’ কিন্তু বলিপাড়ায় গুঞ্জন রয়েছে, সিনেমায় আসার পর বেশ কয়েকজন অভিনেতার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়েছিলেন জানভি। এ কারণেই অক্ষতর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ভেঙ্গে যায়।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url