Eva Rahman : আবারো বিয়ে করলেন ইভা রহমান

Eva Rahman - ইভা রহমান
Eva Rahman - ইভা রহমান

আবারো বিয়ে করলেন ইভা রহমান


বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ও সমালোচিত সঙ্গীতশিল্পী মাহফুজুর রহমান। আরেক সমালোচিত সঙ্গীতশিল্পী ইভা রহমান। কয়েকবছর আগে দুজনে বিয়ে করে সংসার পাতেন। শুরুতে তাদের দাম্পত্য সুখেরই ছিলো। কিন্তু সেই সুখের দাম্পত্য আর টিকলো না। ফাহফুজুর রহমানকে ছেড়ে ফের বিয়ের পিড়িতে বসলেন ইভা।

মাহফুজুর রহমানকে বিয়ে করার পরই মূলত গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন ইভা রহমান। এটিএন বাংলায় নিয়মিত তার একক সংগীতানুষ্ঠান প্রচারিত হতো। তবে মাহফুজুর রহমান গান গাওয়া শুরু করার পর তাকে আর দেখা যায়নি এটিএন বাংলার পর্দায়। নিয়মিত গানও করছেন না এই শিল্পী। কিন্তু কি কারণে গান করছেন না? কোন কারণে ভেঙ্গে গেল তাদের সুখের সংসার, তা এখনাব্দি জানা যায়নি।

আবারো বিয়ে করলেন ইভা রহমান
আবারো বিয়ে করলেন ইভা রহমান

জানা গেছে, ইভা রহমানের নতুন বরের নাম সোহেল আরমান। তিনি পেশায় একজন ব্যবসায়ী এবং পুরান ঢাকার বাসিন্দা। গত ১৯ সেপ্টেম্বর (রোববার) রাজধানীর গুলশানে ইভা রহমানের নিজ বাসায় আনুষ্ঠানিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। এ সময় দুই পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন। তাদের সম্মতিতেই চার হাত এক হয় তাদের।  

এসব তথ্য ইভা রহমান নিজেই নিশ্চিত করেছেন। সংবাদ মাধ্যমে এ প্রসঙ্গে তিনি বলেন, ‘‘একদম ঘরোয়া পরিবেশে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এ সময় কাছের কিছু আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন। অতীত ভুলে নতুন করে জীবনটা শুরু করলাম। সবার কাছে দোয়া চাই, যেন বিশ্বাস-ভালোবাসা নিয়ে সারাজীবন সুখে থাকতে পারি।’’

হাঙ্গামা/অর্নব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url