আর ডাকা যাবে না ‘ইভা রহমান’কে

ইভা রহমান
ইভা রহমান

কণ্ঠশিল্পী ও সংবাদ পাঠিকা ইভা রহমান দ্বিতীয় বিয়ে করেছেন। এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদ করে নতুন ঘর বেঁধেছেন তিনি। নতুন স্বামীর নাম সোহেল আরমান। আর এই বিয়ের পরই নিজের পুরনো পদবি মুছে ফেলেছেন। এখন থেকে নিজেকে ইভা আরমান বলেই দাবি করছেন তিনি।


‘ইভা রহমান’ বলে আর ডাকা যাবেনা উল্লেখ করে গণমাধ্যমের কাছে ইভা বলেন, ‘এখন থেকে আমাকে ইভা রহমান নয়, ইভা আরমান বলে ডাকবেন।’


ইভা জানান, গত ৪ জুন মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তার। এরপর গত ১৭ সেপ্টেম্বর হাতে পান বিচ্ছেদের সার্টিফিকেট। তখনই তিনি নামের শেষে ‘রহমান’ পদবি মুছে ফেলেন। সোশ্যাল মিডিয়াতেও এখন তার নামে ‘রহমান’ শব্দটি নেই। আছে ‘আরমান’ পদবি।


জানা গেছে, ইভার নতুন স্বামী সোহেল আরমান ঢাকার ছেলে। তিনি পেশায় একজন ব্যবসায়ী। রোববার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানে ইভার বাসায় ঘরোয়া আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। এ সময় কেবল পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, এটিএন বাংলায় সংবাদ পাঠক হিসেবে চাকরিজীবন শুরু করেছিলেন ইভা। তখনই এর চেয়ারম্যান মাহফুজুর রহমানের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। সেই সম্পর্ককে পূর্ণতা দিয়ে তারা বিয়ে করেন। নিউজ প্রেজেন্টারের পাশাপাশি গায়িকা হিসেবেও পরিচিতি পান ইভা। তার গাওয়া গানের প্রায় ৩০টি অ্যালবাম প্রকাশিত হয়েছে।


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
1 Comments
  • Unknown
    Unknown ২২ সেপ্টেম্বর, ২০২১ ১৩:২৫

    কোনো মেয়েকে তার স্বামীর পরিচয়ে পরিচিত হওয়া উচিত নয়।কারণ কোনো সম্পর্ক চিরন্তন থাকবে বলে কেউ বলতে পারে না।তাই নিজের পরিচয়ে পরিচিত হওয়া আবশ্যক।

Add Comment
comment url