জন্মদিনে আঁচলকে কি উপহার দিলেন হবু বর?

চিত্রনায়িকা আঁচল
চিত্রনায়িকা আঁচল

ঢালিউডের আলোচিতো সুদর্শনা চিত্রনায়িকা আঁচলের জন্মদিন আজ রোববার (২৬ সেপ্টেম্বর)। এ জনামদিনে বন্ধু, ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও পরিচিতজনদের শুভেচ্ছার সাগরে ভাসছেন হালের এই অভিনেত্রী।


কদিন আগে আঁচল জানিয়েছিলেন তিনি প্রেম করছেন। তার প্রেমিক সংগীতশিল্পী সৈয়দ অমি। সব ঠিক থাকলে আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসবেন তারা।


এবারের জন্মদিনে আঁচলের হবু বর  কী উপহার দিলেন? গনমাধ্যমের সঙ্গে ফোনআলাপে গায়ক সৈয়দ অমি বলেন, “গানের জন্য ভিডিও করতে গিয়েই আঁচলের সঙ্গে আমার পরিচয় ও সম্পর্ক হয়। এরপর থেকেই সে আমার গানের ভীষণ ভক্ত। আমার গানের মূল্য তার কাছে অতুলনীয়। তাই জন্মদিনে তাকে আমি একটা মিষ্টি ভালোবাসার গান উপহার দিয়েছি।”


অমি জানান, রাত ১২টা ১ মিনিট বাজতেই এদিন বনশ্রীতে আঁচলের বাসায় হাজির হন তিনি। এরপর বিশেষ উপহার হিসেবে স্পিকারে গানটি বাজিয়ে আঁচলকে শোনান। আগের দিনই আঁচলকে ভেবে ‘প্রেমের প্রাসাদ’ শিরোনামের এ গানটির মুখ লিখেছেন এবং সুর করেছেন অমি। এরপর গানের বাকি অংশ লেখেন মাসুদ আহমেদ। সংগীতায়োজনে ছিলেন রিয়েল আশিক।


সৈয়দ অমি আরও জানান, জন্মদিনের উপহার হিসেবে গানটি পেয়ে খুবই উচ্ছ্বসিত আঁচল। শিগগিরই গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হবে। যাতে অমির মডেল হিসেবে অংশ নেবেন আঁচল। এরপর এটি দর্শক-শ্রোতাদের জন্য উন্মুক্ত করা হবে।


উল্লেখ্য, গত বছর সৈয়দ অমির ‘ও জান রে’ শিরোনামে গানের ভিডিওতে মডেল হন আঁচল। সেখান থেকেই দুজনের ভালোলাগা ও ভালোবাসার শুরু। অমির পরিবারও আঁচলকে খুব পছন্দ করে। আগামী বছরই তারা বিয়ে করবেন বলে জানিয়েছেন অমি।


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url