Srabanti Chatterjee : ডিভোর্সের সঙ্গে টাকাও চান শ্রাবন্তী

ডিভোর্সের সঙ্গে টাকাও চান শ্রাবন্তী
ডিভোর্সের সঙ্গে টাকাও চান শ্রাবন্তী

ডিভোর্সের সঙ্গে টাকাও চান শ্রাবন্তী


কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কাজের থেকে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন তিনি। একের পর এক প্রেম-বিয়ে-বিচ্ছেদ নিয়ে ক্যারিয়ারের পুরোটা সময় জুড়েই রয়েছেন খবরের প্রথম পাতায়। তেমনি বেশ অনেকদিন ধরে সামাজিক মাধ্যম ও গণমাধ্যমে চর্চিত হচ্ছে তার তৃতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের বিষয়। 

অনেকদিন ধরে শ্রাবন্তী তার তৃতীয় স্বামী রোশান সিংয়ের কাছ থেকে আলাদা থাকলেও এখনো তাদের বিবাহ বিচ্ছেদ কার্যকর হয়নি। সংসার ছেড়ে বেড়িয়ে আসার সময় বিচ্ছেদ চেয়েছিলেন এই অভিনেত্রী। তবে রোশান তাকে হাতছাড়া করতে চাননা। তাই সংসার করতে চেয়ে আদালতে মামলা দায়ের করেছেন তিনি। কিন্তু সেই মামলার শুনানিতে পর্যন্ত হাজির হননি শ্রাবন্তী।

এদিকে শ্রাবন্তী বিচ্ছেদ চেয়ে নিজেই আলিপুর আদালতে মামলা দায়ের করেছেন। তিনি স্পষ্ট বলে দিয়েছেন, রোশানের সঙ্গে কোনোভাবেই থাকতে চান না। মামলার আবেদনে স্বামীর বিরুদ্ধে কিছু অভিযোগও তুলেছেন তিনি। রোশানকে শারিরিকভাবে অক্ষম এবং মানসিক নির্যাতনকারি হিসেবেই উল্লেখ করেছেন এই নায়িকা।

শ্রাবন্তীর এই পদক্ষেপে রোশান বেশ কিছু মন্তব্য করেছেন সামাজিক মাধ্যমে। এর জেড়ে রোশানকে অকর্মা উল্লেখ করে খোরপোষের টাকা দাবি করেছেন শ্রাবন্তী। এ বিষয়ে রোশানের আইনজীবী শ্যামল মণ্ডল বলেন, ‘‘শ্রাবন্তী রোশানের কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন। সেই সঙ্গে খোরপোষের জন্য বেশ কিছু টাকাও দাবি করেছেন। এই মুহূর্তে এর থেকে বেশি কিছু বলা যাবে না।’’

প্রসঙ্গত, ২০২০ সালের দুর্গাপূজার সময় থেকেই আলাদা থাকেন শ্রাবন্তী-রোশান। এরমধ্যেই সংসার করতে চেয়ে মামলা করেছেন রোশান। গত জুলাই মাসে ছিলো সে মামলার প্রথম শুনানি। এরপর ১৬ সেপ্টেম্বর নতুন শুনানির দিন ধার্য করা হয়েছিল। কিন্তু এর কোনোদিনই আদালতে হাজির হননি শ্রাবন্তী। এদিকে আদালত আগামী ১০ ডিসেম্বর নতুন শুনানির দিন ধার্য করেছেন।

উল্লেখ্য, ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসকে প্রথমবার বিয়ে করেন। কিন্তু সে সংসার দীর্ঘ ১৩ বছর পর ২০১৬ সালে ভেঙ্গে যায়। এর পরের বছরই তিনি ঘর বাঁধেন মডেল কৃষাণ বিরাজের সঙ্গে। কিন্তু সেই ঘর এক বছরও টেকেনি। তার আগেই বিচ্ছেদের পথে হাটেন তারা। এরপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন তিনি। এদিকে বছরখানেক ধরে অভিরুপ নাগ নামের এক রুটি ব্যবসায়ীর সাথে সম্পর্কে রয়েছেন এই নায়িকা। তবে তাদের দুজনের কেউই এই সম্পর্ক নিয়ে এখনো মুখ খোলেননি।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url