Dev-Srabanti : শ্রাবন্তীর সঙ্গেই বেশি মজা পান দেব!

শ্রাবন্তীর সঙ্গেই বেশি মজা পান দেব
শ্রাবন্তীর সঙ্গেই বেশি মজা পান দেব

শ্রাবন্তীর সঙ্গেই বেশি মজা পান দেব!


টালিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম দেব-শ্রাবন্তী জুটি। একটা সময় তাদের জুটির সিনেমা মানেই ব্যবসাসফল। তাই পরিচালক-প্রযোজকরাও মুখিয়ে থাকতেন তাদের দিকে। আর দর্শকরাও সপ্তাহ জুড়ে অপেক্ষা করতো দেব-শ্রাবন্তীর রসায়ন উপভোগ করার। তবে হঠাৎ করেই যেনো পর্দা থেকে উধাও হয়ে গেলেন জনপ্রিয় এই জুটি। তবে সিনেমাপ্রেমীরা ফের তাদেরকে দেখতে পাবেন পর্দায়।

বড় পর্দায় শ্রাবন্তী আর দেবের রসায়নটা বহু পুরনো। অর্ধযুগ ধরে এই জুটিকে একসঙ্গে পর্দায় দেখা যায় না। তবে ভক্তদেরকে এই জুটিকে একসঙ্গে পর্দায় দেখার স্বাদ ফিরিয়ে দেওয়ার উদ্যোগ নিয়েছেন স্বয়ং দেব। ‘কিশমিশ’ নামের নতুন একটি সিনেমায় অভিনয় করবেন তারা। এই সিনেমা প্রযোজনা করবেন দেব নিজেই।

এক ছবিতে দেব-শ্রাবন্তী থাকবেন, আর তাদের রোমাঞ্চ থাকবে না এমন কখনো হয়নি। তবে এ সিনেমায় দুজনই অভিনয় করলেও দেবের সঙ্গে শ্রাবন্তীকে কোনও দৃশ্যেই দেখা যাবে না। এ নিয়ে আফসোস দর্শকদের। এমনকি নায়ক দেব ও অভিনেত্রী শ্রাবন্তীও আফসোস করেছেন। কিন্তু গল্পের প্রয়োজনেই তাদেরকে একসাথে দেখা যাবে না বলে জানিয়েছেন দেব। 

হাঙ্গামা২৪-এর প্রতিবেদককে অভিনেতা দেব বলেন, ‘‘শুটিং সেটে শ্রাবন্তীর সঙ্গে বরাবরই অনেক মজা হয়। ওর সঙ্গে কাজ করতে আমার অনেক বেশি মজা লাগে। ও আমার অনেক ভালো বন্ধুও। দর্শকেরাও বরাবরই আমাদের অনস্ক্রিন রসায়ন অনেক পছন্দ করেছেন।’’

এদিকে, দেবের সঙ্গে কোনও দৃশ্য না থাকায় আফসোস আছে জানিয়ে শ্রাবন্তী বলেছেন, ‘‘অনেক দিন পর একই ছবিতে কাজ করতে পারাটাই ‘বড় ব্যাপার’। ‘কিশমিশ’ ছবিতে যুক্ত হয়ে আমি অনেক আনন্দিত।’’ দেবের সঙ্গে কাজ করা প্রসঙ্গে শ্রাবন্তী বলেছেন, ‘‘দেব আমার খুব ভালো বন্ধু। আমার যখন একসঙ্গে কাজ করি তখন খুব মজা হয়। ও আমার সঙ্গেই সবথেবে বেশি মজা পায়।’’

প্রসঙ্গত, শ্রাবন্তী ও দেবকে সর্বশেষ একসঙ্গে দেখা গিয়েছিলো ‘শুধু তোমারই জন্য’ সিনেমায়। এটি মুক্তি পায় ২০১৫ সালের দুর্গাপূজায়। এর আগে দেব-শ্রাবন্তী জুটি বেঁধে কাজ করেছেন ‘দুজনে’, ‘সেদিন দেখা হয়েছিল’, ‘বিন্দাস’, ‘বুনোহাঁস’র মতো সুপারহিট ছবিগুলোতে।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url