Shilpa Shetty : বিতর্ককে লাথি মেরে পর্দায় ফিরলেন শিল্পা শেঠি

পর্দায় ফিরলেন শিল্পা শেঠি
পর্দায় ফিরলেন শিল্পা শেঠি

বিতর্ককে লাথি মেরে পর্দায় ফিরলেন শিল্পা শেঠি


গত ১৯ জুলাই মধ্যরাতে গ্রেফতার করা হয় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি নিষিদ্ধ নীল ছবি নির্মাণ করেন। রাজের বিরুদ্ধে মামলার পর থেকেই একের পর এক নতুন অভিযোগ বেরিয়ে আসতে থাকে। আর এ কারনে শিল্পাও রয়েছেন পুলিশের কড়া নজরদারিতে।

রাজের এই চলমান মামলার মঝেই প্রতারণার মামলায় ফাঁসলেন শিল্পা ও তার মা সুনন্দা শেঠি। উত্তরপ্রদেশের এক ব্যক্তি অর্থ আত্মসাতের অভিযোগে দুটি মামলা করেছেন তাদের বিরুদ্ধে। এদিকে রাজ কুন্দ্রা গ্রেফতারের পর দুই সন্তান, ছোট বোন শমিতা শেঠি এবং মাকে সঙ্গে নিয়ে জুহুতে অবস্থিত তাদের নিজস্ব বাংলোয় গিয়ে উঠেন শিল্পা।
 
এসব ঝামেলার আগে শিল্পাকে দেখা যেতো টেলিভিশন রিয়্যালিটি শো ‘সুপার ডান্সার ৪’-এ তারকা বিচারক হিসেবে। কিন্তু স্বামীর গ্রেফতার হওয়ার পর দিন থেকেই তিনি কোনো ধরনের শুটিংয়ে অংশ নেননি। এ অবস্থায় তার জায়গায় অন্য তারকা বিচারককে ডাকে শোটির কর্তৃপক্ষ।

শিল্পার যেহেতু শ্যুটিংয়ে অংশ নিচ্ছেনা, তাই তার শূণ্যস্থানে পর্যায়ক্রমে কারিশমা কাপুর, মৌসুমী চট্টোপাধ্যায়, জেনেলিয়া ডি’সুজা, রীতেশ দেশমুখ প্রমুখ বিচারকের দায়িত্ব পালন করলেও কাউকেই চূড়ান্তভাবে নেওয়া হয়নি। তাদেরকে অতিথি বিচারক হিসেবেই নেয়া হয়েছে।

‘সুপার ডান্সার ৪’ এর পক্ষ থেকে জানানো হয়েছিলো, কাউকে নেওয়া হবে না শিল্পার জায়গায়। তিনি ফিরে আসার আগ পর্যন্ত অপেক্ষা করা হবে। শো কর্তৃপক্ষের দৃঢ় বিশ্বাস ছিল, পরিস্থিতি একটু স্বাভাবিক হলে ফিরবেন শিল্পা। তাদের সে বিশ্বাস মাটি হয়নি। এবার সত্যি শিল্পা ফিরে আসছেন তার পরিচিত রুপে। বিতর্ককে লাথি মেরে পেছনে ফেলে পর্দায় ফিরছেন তিনি।

সূত্র মতে জানা গেছে, শিল্পা শেটি আজ থেকেই এই শোর শুটিং শুরু করেছেন। এই শোতে আগের মতোই তারকা পরিচালক অনুরাগ বসু ও কোরিওগ্রাফার গীতা কাপুরের সঙ্গে তার নিজ আসনে বসবেন। ‘সুপার ডান্সার’র গত তিন সিজনেও বিচারক হিসেবে ছিলেন শিল্পা শেঠি।

হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url