‘অন্তর্জাল’ সিনেমার শুটিং বন্ধ; কেনো?

‘অন্তর্জাল’ সিনেমার শুটিং বন্ধ
‘অন্তর্জাল’ সিনেমার শুটিং বন্ধ

‘অন্তর্জাল’ সিনেমার শুটিং বন্ধ; কেনো?


২০১৭ সালের সবচেয়ে আলোচিত ও ব্যবসাসফল সিনেমা ‘ঢাকা অ্যাটাক’। যা চারটি বিভাগে অর্জন করে বাংলাদেশ জাতীয় চলচ্চিত্র পুরস্কার। আর এ সিনেমা নির্মানের মাধ্যমে পরিচিতি লাভ করেন নির্মাতা দীপংকর দীপন। পুলিশি একশন ও থ্রিলার ঘরানার এ সিনেমাটির মাধ্যমে চলচ্চিত্র অঙ্গনে এক অদৃশ্য প্রতিযোগিতার শুরু হয়। যা এখনো বিদ্যমান।

‘ঢাকা অ্যাটাক’ অনেককেই তারকাখ্যাতি এনে দিয়েছে। এ সিনেমার অভিনয় শিল্পীদের চাহিদাও বেড়েছে দর্শক মহলে। তেমনি এমন ধরনের আরো সিনেমা নির্মােণের দাবিও উঠেছে চলচ্চিত্র প্রেমিদের মাঝে। সে বিষয়কে মাথায় রেখে নির্মাতা দীপংকর দীপন হাত দিয়েছেন দেশের প্রথম সাইবার থ্রিলার নির্মাণে। গত ১১ আগস্ট শুরু হয়েছে ‘অন্তর্জাল’ শিরোনামের এ সিনেমার চিত্রায়ন। কিন্তু এক সপ্তাহ শেষ না হতেই বন্ধ হয়ে গেলো শুটিং।

জানা গেছে, শুটিং সেটেই অসুস্থ হয়ে পড়েছেন নির্মাতা দীপংকর দীপন। আর এ কারণেই সাময়িক সময়ের জন্য বন্ধ রাখা হয়েছে এ সিনেমার শুটিং। বিষয়টি নিশ্চিত করে দীপন বলেন, “শুটিং করার সময় পড়ে গিয়ে আমার হাত কেটে যায়। এরপর ওটা ইনফেকটেড হয়ে যাচ্ছিল। পরশু রাতে ডাক্তারের কাছে গিয়ে ড্রেসিং করে আসি। তারপরদিন সকাল থেকে প্রচণ্ড ডিহােইড্রেশন শুরু হয়। পাশাপাশি কিডনিতে প্রচন্ড ব্যথা অনুভব করি। আবার এসিডিটির সমস্যায় কোমর ব্যথা শুরু হয়। রক্ত চাপের তারতম্য হলে নির্ঘাত আইসিইউতে যেতে হতো। ভাগ্য ভালো তা হয়নি।”

বর্তমানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী পূর্ণাঙ্গ বিশ্রামে রয়েছেন এ নির্মাতা। শুটিংয়ে ফেরার তারিখ নিশ্চিত না হলেও সুস্থতা অনুভব করলেই ফের পুরোদমে শুটিং শুরু হবে বলে আশাব্যক্ত করেছেন পরিচালক দীপংকর দীপন।

উল্লেখ্য, পরিচালক সহ মোট তিনজন মিলে দেশের প্রথম সাইবার থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’র গল্প লিখেছেন। বাকি দুজন হলেন- সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। এর চিত্রনাট্য করেছেন দীপন নিজেই। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ, বিদ্যা ‍সিনহা মিম, এবিএম সুমন ও সুনেরাহ বিনতে কামাল। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিতব্য এই সিনেমাটি প্রযোজনা করেছে মোশন পিপল স্টুডিও। 

হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url