Salma : একজন পাঠালো লন্ডন, আরেকজন বিয়ে: সালমা

Salma Akhter - সালমা আক্তার
Salma Akhter - সালমা আক্তার


একজন পাঠালো লন্ডন, আরেকজন বিয়ে: সালমা


বাংলাদেশের সঙ্গীতাঙ্গনের জনপ্রিয় মুখ মৌসুমী আক্তার সালমা। ২০০৬ সালে প্রতিযোগিতা মূলক টেলিভিশন রিয়্যালিটি শো ‘ক্লোজআপ ওয়ান’এ বিজয়ী হয়ে পরিচিতি পান তিনি। এরপর থেকে একের পর এক গানে কন্ঠ দিয়ে দখল করে নেন শ্রোতাদের মন।

বাংলা সঙ্গীতের জনপ্রিয় এই শিল্পী ২০১৮ সালের ৩১ ডিসেম্বর বিয়ে করেন আইনজীবী সানাউল্লাহ নূরে সাগরকে। এর ঠিক পরের বছরই ঘর আলো করে আসে তাদের কন্যা সন্তান সাফিয়া নূর। বর্তমানে সঙ্গীত ও সংসার নিয়ে ব্যস্ততার মাঝেও সুখেই দিন কাটাচ্ছেন জনপ্রিয় এই গায়িকা।

কিন্তু সম্প্রতি শোনা গেছে ফের বিয়ে করতে যাচ্ছেন সালমা! আবার স্বামীর সঙ্গে হানিমুনে লন্ডন যাচ্ছেন বলেও শোনা গেছে। এমন বিভ্রান্তকর তথ্য ছড়িয়েছে কিছু নাম সর্বস্ব অনলাইন মাধ্যম। তাদের এমন কান্ডে বেজায় ক্ষেপেছেন সালমা। তার ঘর-সংসার নিয়ে একাধিক মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে বলে দাবি করে ফেসবুকে পোস্ট করেছেন তিনি।

১৬ আগস্ট (সোমবার) ব্যক্তিগত ফেসবুক পেজে দুটি ভুয়া সংবাদ তুলে ধরেন সালমা। সেগুলোর একটির শিরোনাম ‘আবারও বিয়ে করতে যাচ্ছি : সালমা’ এবং অপরটির শিরোনাম ‘স্বামীর সঙ্গে বুধবার লন্ডন যাচ্ছেন সালমা’। এমন সংবাদের স্কৃনশট পোষ্ট করে তার ক্যাপশনে ক্ষোভের কথা তুলে ধরেছেন ‘বানিয়া বন্ধু’খ্যাত এই গায়িকা।

ক্যাপশনে মৌসুমী আক্তার সালমা লেখেন, ‘‘এদের কি করতে মন চায় বলেন তো। এই ধরনের নিউজ করার মানে কী? ভাই, তোদের মা-বোন নাই? একজন লন্ডন পাঠিয়ে দিলো, আরেকজন বিয়ে।’’

তিনি আরও লিখেছেন, ‘‘ট্রেন্ডিং নিউজ-এক বাপের সন্তান হলে এগুলা বন্ধ করেন? না হলে অন্যকে পঁচাতে গিয়ে দেখবেন নিজে আর নিজের পরিবার পঁচে গেছেন। অভিশাপ তোদের জন্য, টাকা তোরা কবরে নিয়ে যাবি শয়তানের দল।’’

উল্লেখ্য, এ বছরের শুরু থেকে মহামারি কোভিডের মাঝেই বেশ কয়েকটি গান প্রকাশ করেছেন সালমা। সামনে প্রকাশের জন্য আরও কয়েকটি গান তৈরি করছেন বলেও জানিয়েছেন তিনি। খুব শিগ্রই সেগুলো মিউজিক ভিডিও আকারে প্রকাশ করা হবে বলেও জানান সালমা।

হাঙ্গামা২৪.কম
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url