Srabanti : মোদিকে ছেড়ে ফের দিদির কোলে ফিরছেন শ্রাবন্তী!

দিদির কোলে ফিরছেন শ্রাবন্তী
দিদির কোলে ফিরছেন শ্রাবন্তী

মোদিকে ছেড়ে ফের দিদির কোলে ফিরছেন শ্রাবন্তী!


টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। ক্যারিয়ারের শুরুর দিকে তার অভিনয় দক্ষতা নিতে থাকতেন আলোচনার শীর্ষে। কিন্তু সে দিন আর নেই। এখন তিনি আলোচনার বদলে সমালোচিতোই হন বেশিরভাগ সময়। একের পর এক প্রেম-বিয়ে-বিচ্ছেদ নিয়ে বারবার এসেছেন খবরের পাতায়। রাজনৈতিক দৃষ্টিভঙ্গি নিয়েও হয়েছেন বিতর্কিত।

শ্রাবন্তী শুরুতে তৃণমূল কংগ্রেসের সমর্থক ছিলেন। তখন বিভিন্ন সময় বেশ কিছু অনুষ্ঠানে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে দেখা যেত তাকে। যদিও সিনেমার আলো ঝলমলে পর্দার বাইরে তেমন একটা সরব ছিলেন না রাজনীতিতে। তবে মমতার পক্ষে একাধিকবার বিভিন্ন ইস্যুতে কথা বলেছেন তিনি।

কিন্তু সে চিত্র পাল্টে গেছে পশ্চিমবঙ্গের গত বিধানসভা নির্বাচনের ঠিক আগ মুহূর্তে। সবাইকে অবাক করে দিয়ে বিজেপিতে (ভারতীয় জনতা পার্টি) নাম লেখান শ্রাবন্তী। বেহালা আসন থেকে নির্বাচনে অংশ নিয়ে তৃণমূলের হেবি ওয়েট প্রার্থি পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াই করেন। কিন্তু জয়ী হতে পারেন নি। ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়েও হেরেছেন বিপুল ভোটের ব্যবধানে। এরপর লজ্জায় আর রাজনৈতিক ইস্যু নিয়ে জনসমক্ষে আসেননি এ নায়িকা।

তবে এবার শোনা যাচ্ছে নতুন গুঞ্জন। বারবার বর পাল্টানো এই নায়িকা ফের নাকি দল পাল্টাচ্ছেন। পুনরায় তৃণমূল শিবিরেই ফিরছেন শ্রাবন্তী' এমন খবরই প্রকাশিত হয়েছে ভারতের প্রায় সব সংবাদমাধ্যমেই। আর এ চর্চার মূলে রয়েছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির একটি চিঠি।

গেলো ১৩ আগস্ট ছিল শ্রাবন্তী চ্যাটার্জির জন্মদিন। মমতা ব্যানার্জি জন্মদিন উপলক্ষে তাকে একটি চিঠিতে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। সেখানে লেখা রয়েছে, ‘‘প্রিয় শ্রাবন্তী, শুভ জন্মদিনে আমার অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। আগামীতে আসুক আরও সাফল্য, আরও আনন্দ, এই শুভেচ্ছা রইল। পরিবারের সকলকে নিয়ে ভালো থেকো, সুস্থ থেকো।’’

মুখ্যমন্ত্রীর এমন চিঠি পেয়ে ভীষণ অবাক ও উচ্ছ্বসিত জনপ্রিয় এ নায়িকা। তিনি সেই চিঠির একটি ছবি শেয়ার করেছেন তার ব্যক্তিগত ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। তার ক্যাপশনে মমতাকে ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, ‘‘আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি। এটা আমার জন্মদিনের সেরা উপহার। ধন্যবাদ দিদি।’’

মমতা ব্যানার্জির এমন শুভেচ্ছা বার্তা পাঠানোর কারনেই সবাই ধারণা করছেন, মুখ্যমন্ত্রী শ্রাবন্তীকে ক্ষমা করে দিয়েছেন। এবং আবারও কোলে টেনে নিতে চাইছেন। আর শ্রাবন্তীর উচ্ছ্বাসও বলে দিচ্ছে, তিনিও মমতার কোলে ফেরার সুযোগটাই খুজছিলেন। এখন সবাই দেখার অপেক্ষায় আছেন শ্রাবন্তী আসলে কার কোলে যান, মোদির নাকি মমতার?

হাঙ্গামা ২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url