Nusrat-Nikhil : কোন দিকে যাচ্ছে নুসরাত-নিখিলের মামলা!

নুসরাত জাহান ও নিখিল জৈন
নুসরাত জাহান ও নিখিল জৈন

কোন দিকে যাচ্ছে নুসরাত-নিখিলের মামলা!


ভারতের টালিউডের আলোচিত নায়িকা নুসরাত জাহান। সিনেমা নিয়ে আলোচনায় না থাকলেও প্রেম-বিয়ে-বিচ্ছেদ-রাজনীতি-মা হওয়া নিয়ে বরাবর হয়ে আসছেন খবরের শিরোনাম। একের পর এক বিতর্ক তার পিছু লেগে আছে। তবে এসবকে তোয়াক্কা না করে নায়িকা চলছেন আপন গতিতে।

কয়েক বছর গোপনে প্রেম করে ২০১৯ সালের ১৯ জুন কাপড় ব্যবসায়ি নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত। তাদের এই বিয়ের আসর বসেছিলো তুরস্কে। ভারতীয় আইন অনুসারে রেজিস্ট্রি করে বিয়ে হংয়নি তাদের। তারা কেবল জৈন ধর্মের রীতি মেনে ঘর বেঁধেছিলেন। সে সংসার সুখের হয়নি। মাত্র এক বছরের মাথায় তাদের মধ্যে শুরু হয় দাম্পত্য কলহ। তাই নিখিলের ঘর ছেরে বেরিয়ে আসেন নুসরাত। ২০২০ সালের শেষ দিক থেকেই আলাদা থাকা শুরু করেন তারা।

এদিকে চলতি মাসেই (আগষ্ট) মা হতে যাচ্ছেন নুসরাত জাহান। এমন খবরের ইঙ্গিত তিনি নিজেই দিয়েছেন। এ প্রসঙ্গে তার স্বামি নিখিল আগেই দাবি করেছেন, এই সন্তানের পিতা তিনি নন। তাই সবার ধারণা, সন্তানের পিতা নুসরাতের বর্তমান প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্ত।

নুসরাত জাহান ও নিখিল জৈন
নুসরাত জাহান ও নিখিল জৈন

এমন পরিস্থিতিতে তাদের বিচ্ছেদকে অ্যানালমেন্টের মাধ্যমে কার্যকর করতে চান নিখিল জৈন। আর তাই তিনি নুসরাতের বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের করেছেন। এ মামলার মাধ্যমেই হয়তো তাদের মধ্যকার জটিলতার অবসান হবে বলে ধারনা করা হচ্ছে। গত বুধবার (১৮ আগস্ট) সে মামলার শুনানির দিন ধার্য করা হয়েছিল। কিন্তু এদিন শুনানি হয়নি। এজন্য আদালত নতুন আরেকটি দিন ধার্য করেছেন। আদালত মারফত জানা গেছে, আগামী ৩ সেপ্টেম্বর মামলাটির শুনানি হবে।

এদিকে, চলমান এ মামলার বিষয়ে নতুন পদক্ষেপ নিয়েছেন নুসরাত। তার পক্ষের আইনজীবীকে বাতিল করেছেন তিনি। এমনকি নতুন আইনজীবী নিয়োগও করেছেন এ নায়িকা। এতাদিন তার হয়ে মামলাটি লড়েছেন আইনজীবী সৌমেন রায় চৌধুরী। তবে এখন থেকে লড়বেন আইনজীবী চিন্ময় গুহ ঠাকুরতা। অবশ্য কী কারণে আইনজীবী পরিবর্তন করেছেন, তা জানা যায়নি। নুসরাত কিংবা নিখিল কেউ এ বিষয়ে কিছু বলেননি।

হাঙ্গামা/রাজিব মিত্র
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url